বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অন্তরের চিকিৎসায় টাকা হস্তান্তর করেছে কুবির ইংরেজি বিভাগ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৬, ২০২১
news-image

 

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী অন্তর শাহার চিকিৎসার জন্য ২লক্ষ ৭৬ হাজার ৫০০টাকা হস্তান্তর করেছে ইংরেজী বিভাগ। কিডনিজনিত সমস্যায় তিনি দীর্ঘদিন ধরে ভূগছেন।

বুধবার (৬ জানুয়ারি) ইংরেজি বিভাগের প্রধানের কক্ষে এ টাকা হস্তান্তর করা হয়। অন্তরের পক্ষে টাকা গ্রহণ করেন তার সহপাঠীরা।

এসময় উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক বনানী বিশ্বাস, ছাত্র উপদেষ্টা সহকারী অধ্যাপক রেনেসাঁ আহমেদ সায়মা, বিভাগের সাংস্কৃতিক সংগঠন লিবারেল মাইন্ডসের আহ্বায়ক সহকারী অধ্যাপক শারমিন সুলতানা, বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আহমেদ এবং সহকারী অধ্যাপক নকীবুন নবী।

উল্লেখ্য, দুইটি কিডনি বিকল আবস্থায়ই তিন বছর আগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন অন্তর শাহা। অর্থের অভাবে চিকিৎসা নিতে পারেননি, তাই গোপন রেখেছিলেন নিজের ভয়ংকর ব্যাধির কথা। সহপাঠীরা জানলে তাদের উদ্যোগে শুরু হয় অন্তরের চিকিৎসা।
কিডনির ব্যাবস্থা করতে পারলেও টাকার কারনে আটকে আছে চিকিৎসা। বাঁচতে হলে কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে। এছাড়া হাসপাতালের বকেয়া, ওষুধপত্র বাবদ আরও ৩০ থেকে ৩৫ লাখ টাকা প্রয়োজন। এত পরিমাণ অর্থ তার পরিবার কিংবা সহপাঠীদের জন্য যোগাড় করা প্রায় দুঃসাধ্য।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ

বিকাশ (পার্সোনাল) : ০১৬২২-৬৭৬৮৬৮

রকেট : ০১৬২২-৬৭৬৮৬৮১
নগদ : ০১৬২২-৬৭৬৮৬৮
জনতা ব্যাংক অ্যাকাউন্ট : ১০০০০২২৭৭২৫৭

আর পড়তে পারেন