মঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই মাদ্রাসা শিক্ষকের জামিন নামঞ্জুর

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১০, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

লক্ষ্মীপুরের রায়পুরে ছয় মাদ্রাসা শিক্ষার্থীর চুল কেটে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুরের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের রায়পুর আদালতের বিচারক জ্যেষ্ঠ বিচারিক হাকিম তারেক আজিজের আদালতে তাকে হাজির করা হয়। শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকোচ করে ওই শিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শিক্ষক মঞ্জুকে উপজেলার বামনী ইউনিয়নের কাজিরদিঘীর পাড় এলাকা থেকে আটক করা হয়। ওইদিন মধ্যরাতে মাদ্রাসা ছাত্র শাহাদাত হোসেনের মা শাহেদা বেগম বাদী হয়ে শিশু নির্যাতন দমন আইনে চুল কাটার দায়ে ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ শনিবার সকালে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান।

ওই ঘটনার শিকার দশম শ্রেণীর শিক্ষার্থীরা জানায়, তারা বুধবার ইংরেজি ক্লাসে অংশ নেন। একপর্যায়ে শিক্ষক মঞ্জুরুল কবির ওই ৬ শিক্ষার্থীকে ডেকে বারান্দায় আসতে বলেন। এসময় তিনি উত্তেজিত হয়ে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে একটি কাঁচি এনে একেএকে সবার মাথার টুপি সরিয়ে শিক্ষার্থীদের মাথার সামনের অংশের চুল এলোমেলোভাবে কেটে দেন। পরে তারা লজ্জায় ক্লাস না করেই বেড়িয়ে যায়।

এঘটনার ১ মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও শুক্রবার (৮ অক্টোবর) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে কয়েকজন ছাত্রকে কান্না করতে দেখা গেছে।

আর পড়তে পারেন