শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

৫ শতাধিক নেতাকর্মী নিয়ে আ’লীগে যোগ দিলেন কাউন্সিলর সাইফুল

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
৫ শতাধিক নেতাকর্মী নিয়ে সংরক্ষিত মহিলা আসনের এমপি আনজুম সুলতানা সীমাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে আ’লীগে যোগ দিলেন কুসিক কাউন্সিলর সাইফুল বিন জলিল।

শুক্রবার ( ৫ মার্চ) বিকেলে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল বিন জলিল বিকেলে এমপি সীমার ঠাকুরপাড়ার বাসায় মিছিল নিয়ে যায়। ফুলের সজ্জিত নৌকা প্রতীক এমপি সীমাকে উপহার দিয়ে আ’লীগে যোগদান করেন কুসিক কাউন্সিলর। যদিও গত এক সপ্তাহ ধরে নানা গুঞ্জন ছিলো ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল বিন জলিল এমপি সীমার দলে যোগদানের বিষয়টি।

সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা এ বিষয়ে বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার কর্মী, আমাকে মানুষ বিশ্বাস করে। আমার বাবা আফজাল খানও কুমিল্লার মানুষের জন্য একজন নিবেদিত নেতা। আমরাই প্রকৃত আওয়ামীলীগ পরিবার। আমার বাবা আফজাল খানের সাথে সাইফুল বিন জলিলের বাবা প্রয়াত চেয়ারম্যান আব্দুল জলিল সাহেবের সাথে সুসম্পর্ক রয়েছে। আমাকে বিশ্বাস করে সাইফুল বিন জলিল আওয়ামীলীগে যোগদান করেছে আমি তার যথাযথ মর্যাদা রক্ষা করবো।

কুসিক কাউন্সিলর সাইফুল বিন জলিল বলেন , আমি জেনে বুঝে এমপি সীমা আপার কাছে যোগ দিয়েছি, অশুভ কোনো বাধাঁ আমাকে প্রতিরোধ করতে পারবেনা। আমি আজ থেকে সীমা আপার কর্মী, সীমা আপার জন্য জীবন দিতেও রাজি আছি।

এসময় এফবিসিসিআই এর পরিচালক (সিআইপি) ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণাষিয়ক উপ কমিটির সদস্য মাসুদ পারভেজ খান ইমরানসহ মহানগর আওয়ামীলীগের নেতা কর্মী, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও ১৫ নং ওয়ার্ডের অনেক প্রবীণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, তিনি এর আগে বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন। কুসিক মেয়র মনিরুল হক সাক্কু সমর্থিত গ্রুপের নেতা ছিলেন।

আর পড়তে পারেন