বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

২৪ ঘন্টায় ব্যবধানে ২১ লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

অপরাধের সংখ্যা ঘটনা। দেশের বিভিন্ন স্থান থেকে ২৪ ঘণ্টার ব্যবধানে ২১ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বন্দুকযুদ্ধে, কুপিয়ে হত্যা, ছুরিকাঘাতে নিহত, দুর্ঘটনায় নিহত, আত্মহত্যার ঘটনায় এসব মুত্যু হয়েছে। বিভিন্ন অনলাইন ও দৈনিক পত্রিকায় প্রকাশিত খবর থেকে এসব হতাহতের খবর জানা গেছে।

মাগুরা: মাগুরায় সড়ক দুর্ঘটনায় ফরিদ হোসেন (২৫) নামে এক ট্রাকের হেলপার নিহত ও ট্রাকচালক রুবেল হোসেন (৩০) গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দিনগত রাতে ঢাকা-যশোর রোডের শতখালী এলকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় স্কুলছাত্রী ধর্ষণ ও গৃহবধূকে এসিড নিক্ষেপ মামলার আসামি ইয়াকুব আলী কাজল (২৬) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে ইউনিয়নের গাঁড়াডোব মাঠে এ ঘটনা ঘটে।কাজল উপজেলার ধানখোলা ইউনিয়নের গাঁড়াডোব গ্রামের জালাল উদ্দীন ওরফে হাবুর ছেলে।

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে ইফতার নিয়ে রাগের মাথায় বাবার ছোড়া ছুরির আঘাতে সিজান মনি নামে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কুতুবজুমের ঘটিভাঙ্গার আশ্রয় প্রকল্পের ব্যারাকে এ ঘটনা ঘটে। ধামরাই (ঢাকা): ঢাকার অদূরে ধামরাই উপজেলার শ্রীরামপুরে অবস্থিত একটি পোশাক কারখানার তিন তলা থেকে পড়ে আব্দুল হাই (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে শ্রীরামপুরে অবস্থিত রেডিসন কেজুয়াল ওয়ার লিমিটেডের তিন তলা থেকে কাপড় বেয়ে নামতে গিয়ে এ ঘটনা ঘটে। আব্দুল হাই সিরাজগঞ্জের চৌহালী থানার দপুলিয়া গ্রামের মৃত বিরু মোল্লার ছেলে। তিনি ওই পোশাক কারখানায় লোড-আনলোড (লোডার) শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।
সিলেট: সিলেটের জেন্তাপুর উপজেলার বড়গাঙ নদী থেকে অজ্ঞাতপরিচয় (২০) এক যুবকের মরদেহ করেছে পুলিশ। শুক্রবার দুপুরে মরদেহ উদ্ধার করা হয়। সাভার (ঢাকা): সাভারের দক্ষিণ রাজাশন এলাকা থেকে মোহসিন সৈকত (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। শুক্রবার দুপুরে দক্ষিণ রাজাশন এলকার নিজ বাড়ি থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। সৈকত একই এলকার স্থানীয় সেলিম রেজার ছেলে।

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে পাথর বোঝাই ট্রাকচাপায় দুইজন নিহত হয়েছেন। সকালে মাধবপুর বাসস্ট্যান্ড ডাক বাংলোর কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাধবপুর শহরের পশ্চিম মাধবপুরের তৈয়ব আলীর ছেলে আইয়ুব আলী (৩৫) এবং পাশ্ববর্তী বিজয়নগর উপজেলার ভাইগদিয়া গ্রামের আবন মিয়ার ছেলে জোনায়েদ মিয়া (২৮)।

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কামাল উদ্দিন (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উত্তর কচ্ছপিয়া গ্রামের হাজী মালেকের বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত কামাল উদ্দিন ওই বাড়ির হাজী আব্দুল মালেকের ছেলে। তিনি স্থানীয় হারিছ চৌধুরী বাজারের একজন হোটেল ব্যবসায়ী ছিলেন।
ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ট্রাকচাপায় সবুজ (৩০) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার পাঁচপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। ময়মনসিংহের ফুলবাড়িয়ায় সাবেক প্রেমিক কুপিয়ে হত্যা করেছে সালমা আক্তার (৩০) নামে এক তরুণীকে। এ ঘটনায় আহত হয়েছে সালমার বর্তমান প্রেমিক দুদু মিয়া। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গাড়াজান মিয়ার দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজারের মহেশখালী: ইফতার নিয়ে বাবা ছেলেদের মধ্যে হট্টগোলের এক পর্যায়ে বড় ছেলের দিকে ছুঁড়ে মারা ছুরির আঘাতে আহত হয়ে ছোট ছেলে মারা গেছে। শুক্রবার উপজেলার কুতুবজুমের ঘটিভাঙ্গার আশ্রয় প্রকল্পের ব্যারেকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত শিশু সিজান মনির (৫) ২নং ব্যারেকের ২২নং কক্ষের বাসিন্দা আনছারুল হকের ছেলে।
ফেনী : ফেনীর ফুলগাজীতে পানিতে পড়ে আরিফুল ইসলাম নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার ইফতারের আগ মুহুর্তে উপজেলার সদর ইউনিয়নের বিজয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। চট্ট্রগ্রাম : ছেলের সঙ্গে স্থানীয় যুবকদের ঝগড়ার সময় প্রতিবাদ করায় তার বাবা মোস্তাক আহমেদকে (৪৫) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার বিকালে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন মুরাদপুরের পিলখানা এলাকার সাতকানিয়া স্টোরের সামনে এ ঘটনা ঘটে।
চট্টগ্রাম নগরের উত্তর কাট্টলিতে মাতাল অবস্থায় এক যুবক কুপিয়ে খুন করেছে সন্ধ্যা রাণী (৬০) নামের এক বৃদ্ধাকে। ওই সময় হাতে থাকা দা দিয়ে আরো চারজনকে কুপিয়ে জখম করে সে। তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিনগত রাত ৯টার দিকে নগরের আকবর শাহ থানাধীন উত্তর কাট্টলী বড়কালী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সন্ধ্যা রাণী ওই এলাকার ধীরেন্দ্র চন্দ্রের স্ত্রী। যশোর: মণিরাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় অপূর্ব মল্লিক নামে (২৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে মণিরামপুর-রাজগঞ্জ সড়কের রাজগঞ্জ বাজারে এই দুর্ঘটনা ঘটে।নিহত অপূর্ব মল্লিক যশোর শহরের বেজপাড়া পিয়ারী মোহন রোড এলাকার অসিত মল্লিকের ছেলে।

রংপুর : রংপুরের মিঠাপুকুর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সঙ্গে অভিমান করে দিনমজুর স্বামী রায়হান মিয়া (২৭) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে মিঠাপুকুরের বৈরাতী এলাকায় আমগাছ থেকে ঝুলন্ত অবস্থায় রায়হানের লাশ উদ্ধার করে পুলিশ। রাজশাহী : দুই গ্রুপের সংঘর্ষ ও কথিত বন্দুকযুদ্ধে ১০ মামলার আসামি মাদক সম্রাট জিয়ারুল ইসলাম কালু নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে জেলার বাঘা উপজেলার সীমান্ত এলাকা কেশবপুর গ্রামের একটি আম বাগানে এ ঘটনা ঘটে।

মেহেরপুর : গাংনীতে ধর্ষণ ও এসিড নিক্ষেপ মামলার আসামি পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহতের নাম ইয়াকুব আলী কাজল। এ সময় চার পুলিশ সদস্য আহত হয়েছে। আহত পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে। শনিবার রাত আড়াইটার দিকে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। কুষ্টিয়া : দৌলতপুরে ট্রলির চাপায় জহুরা খাতুন (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে মিরপুর-দৌলতপুর সড়কের চুনিয়া মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জহুরা খাতুন দৌলতপুর উপজেলার চুনিয়ামোড় এলাকার মান্নু সরদারের স্ত্রী।

আর পড়তে পারেন