মঙ্গলবার, ১২ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

১৭ বছর পর বিয়ে থেকে মুক্তি পাওয়ায় খুশিতে ডিভোর্স পার্টি দিলেন নারী

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৩, ২০২১
news-image

 

আন্তর্জাতিক ডেস্কঃ

নাম তার সোনিয়া গুপ্ত, ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের বাসিন্দা। ১৭ বছরের বৈবাহিক জীবনে দুই সন্তানের জননী তিনি। তবে শেষ পর্যন্ত দীর্ঘ দিনের সেই সংসার ভেঙে যায়। এতে ভীষণ খুশি ৪৫ বছর বয়সী সোনিয়া। তার খুশির মাত্রা এতটা ছিল যে, বিয়ে থেকে মুক্তি পাওয়ার পর ডিভোর্স পার্টি দিয়েছেন তিনি।

বুধবার গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সোনিয়া নিজের বিবাহিত জীবনের আনুষ্ঠানিক সমাপ্তি উপলক্ষে ডিভোর্স পার্টিতে আমন্ত্রণ জানান পরিবারের সদস্য ও বন্ধুদের।
এক ছবিতে দুই সন্তানের জননী ওই নারীকে ঝলমলে রঙিন পোশাকের ওপর ‘ফাইনালি ডিভোর্স’ লেখা সাটিন স্যাশ পরতে দেখা গেছে। পার্টিতে আগত অতিথিদের ঝলমলে ও উজ্জ্বল পোশাক পরে আসতে বলেন তিনি।

নিজের ব্যক্তিত্বের আঙ্গিকেই পার্টির থিম ঠিক করেছিলেন সোনিয়া। তিনি নিজেকে একজন খোলামনের মানুষ হিসেবে অভিহিত করেছেন। কিন্তু তার স্বামী ছিলেন পুরোপুরি তার বিপরীত। বিয়ের পর থেকেই ভীষণ মনমরা থাকতেন সোনিয়া। তিনি জানতেন তাদের জুটি একদম মানায় না।

২০০৩ সালে ভারতে বিয়ে হয় সোনিয়ার। বিয়ের পরই তিনি অনুধাবন করেন, তার বিবাহিত জীবন সুখের নয়। এরপর বহু বছর ধরে বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেন তিনি।

বিয়ে ভাঙার ব্যাপারে সোনিয়া বলেন, আমি যখন ডিভোর্সের সিদ্ধান্তের ব্যাপারে আমার পরিবারকে জানাই, তারা আমার এই সিদ্ধান্ত একদমই মেনে নেয়নি। কিন্তু আমার দুই ছেলে আর বন্ধুরা আমাকে সব সময় সমর্থন জানিয়েছেন।

আর পড়তে পারেন