শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

১০ টাকা চাঁদা নিয়েছি প্রমাণ করতে পারলে এমপি পদ ছেড়ে দেব- এমপি বাহার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৬, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সদর আসনের সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, আমার রাজনৈতিক বয়স ৫০ বছর। এ রাজনৈতিক দীর্ঘ জীবনে কেউ যদি আমাকে প্রমাণ করতে পারেন কারো কাছ থেকে ১০ টাকা চাঁদা নিয়েছি তাহলে এমপি পদ ছেড়ে দেব। আমার পায়ের তালু থেকে মাথার চুল পর্যন্ত পুরোই সৎ আছে। আমার বিরুদ্ধে জাতীয় ষড়যন্ত্র চলছে। আমি অন্যায়ের সাথে কখনো আপোষ করিনি, করবোওনা।

শুক্রবার সন্ধ্যায় ( ২৫ ডিসেম্বর) শাহে পানুয়া ঈদগাহে ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের মুক্তিযুদ্ধে শহীদ ও অংশগ্রহণকারীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।

কুমিল্লা সিটি কর্পোরেশন প্যানেল মেয়র কাউন্সিলর সৈয়দ মো: সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহনগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত।

বীর চন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়তনের ( কুমিল্লা টাউনহল) বিষয়টি নিয়ে তিনি বলেন, আমার কাছে টাউন হল উন্নয়ন মানেই কুমিল্লার উন্নয়ন মনে হয়। কেননা টাউন হল কুমিল্লার প্রাণ কেন্দ্র। কেউ কেউ নাকি এটাকে পুরাকীর্তি বানাবে। কুমিল্লার উন্নয়নের ধারাকে বাধাপ্রদান করলে আমি তা শক্ত হাতে দমন করবো।

অনুষ্ঠানে সর্বমোট ২৪ জন মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে ২ জন শহীদ মুক্তিযোদ্ধা পরিবার এবং ২২ জন মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সম্মাননা প্রদানকালে জাতীয় পতাকা,ক্রেষ্ট, চাদর ও উপহার সামগ্রী এবং খাবার তুলে দেন অতিথিবৃন্দরা।

যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিবের উপস্থাপনায় এ সময় মহানগর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় আওয়ামীলীগ নেতা মো: হানিফ, মোবারক, আব্দুল জলিল, হারাধন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া ওয়ার্ড যুবলীগ নেতা সৈয়দ মো: রোমান, মাজেদুল হক বাদল, ওয়াসিম, বিপ্লব, শাকিলসহ স্বেচ্ছাসেবকলীগের মামুনুর রশিদ মামুন, নূর হোসেন রানা ও ছাত্রলীগের মাহবুবুল আলম অপু, ফখরুল আবেদীন হৃদয়সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন