বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

হোমনায় সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার হোমনায় টাঙ্গাইল ঘাটাইলে নোয়াখালীর সাংবাদিক রাজনৈতিক প্রতিহিংসার শিকার বার্তা বাজার নোয়াখালী প্রতিনিধি বোরহানউদ্দিন মুজাক্কির কে নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা শিল্পকলা একাডেমির সামনের সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

এসময় হোমনা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হক সরকারের সভাপতিত্বে এবং বার্তাবাজার প্রতিনিধি মো. তপন সরকারের উপস্থাপনায় বক্তব্য রাখেন, হোমনা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক মো.আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক আবদুছ ছালাম ভূঁইয়া, উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. মুকবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো. মোরশিদ আলম, প্রচার সম্পাদক- মইনুল ইসলাম মিশু, হোমনা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক কবি দেলোয়ার, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক মো. তপন মিয়া সরকার, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি আবু রায়হান চৌধুরী, বাঞ্ছারামপুর উপজেলার ৭১ টিভির সাংবাদিক বাহারুল ইসলাম, দৈনিক যায়যায় কালের সাংবাদিক নাছির উদ্দিন, মো. মনিরুজ্জামান, এনায়েত উল্লাহ, ও সোনিয়া আফরিন, নাঈম ইসলামসহ হোমনা প্রেস ক্লাব ও হোমনা উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ অংশ গ্রহন করেন। পরে একটি বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

এ সময় বক্তারা সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিকে গুলিবিদ্ধ করে নির্মম ভাবে হত্যার মাধ্যমে মত প্রকাশের স্বাধীনতাকে চরম ভাবে স্তব্ধ করা হয়েছে। সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার এবং সারাদেশে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবী জানান তারা।

আর পড়তে পারেন