বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

হোমনায় লাখ টাকা চুরি, তিন নারীসহ মূলহোতা শ্রমিকলীগ নেত্রী আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১০, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার হামনা পৌরবাজার থেকে থেকে মহিলা চোর চক্রের সদস্য ও সর্দার রানীসহ চারজনকে আটক করেছে হোমনা থানা পুলিশ। সোমবার (৯ আগষ্ট) বিকালে আটক করা হয়।

আটককৃতরা হলেন শিউলি আক্তার, জেসমিন আক্তার, হাসিনা আক্তার ও তাদের সর্দারনী কথিত শ্রমিকলীগ নেত্রী মৌসুমি।

এদিকে তিতাস উপজেলা শ্রমিকলীগের মহিলা সম্পাদিকা মৌসুমি চুরির ঘটনায় হোমনা থানায় আটক হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে টপ অব দা তিতাসে পরিণত হয়।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ জানান, হোমনা উপজেলার কুড়ালিয়াকান্দি গ্রামের মনু মিয়ার মেয়ে শারমিন আক্তার সোনালী ব্যাংক হোমনা পুরাতন বাজার শাখায় একলক্ষ টাকা জমা দিতে যাওয়ার সময় তিনজন মহিলা তার সাথে কথা বলতে বলতে ব্যাংকের সামনে যাওয়ার সময় তার অগোচরেই ব্যাগ থেকে টাকা নিয়ে যায়। এসময় শারমিন ব্যাগে হাত দিয়ে টাকা না পেয়ে চোর চোর বলে চিৎকার করে ওই তিন মহিলার পিছনে দৌড়ায়। স্থানীয়রা চিৎকার শুনে তিন মহিলাকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে তাদের সর্দার মৌসুমীর নাম বলে। পরে তাদেরকে ছেড়ে দেয়ার কথা বলে কৌশলে সর্দারনী মৌসুমীকে আটক করেছি।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) স্পীনা রানী প্রমাণিক জানান, প্রথমে তিনজনকে আটক করা হলেও পরে কৌশলে মৌসুমী নামে আরেক জনকে আটক করা হয়েছে। তাদেরকে চার ঘন্টাব্যাপি জিজ্ঞাসাবাদে এমন কিছু তথ্য পেয়েছি মামলার সার্থে যা এই মুহুর্তে প্রকাশ করা যাবে না। চুরি হওয়া একলাখ টাকা উদ্ধার হয়েছে বলে তিনি জানান।

আর পড়তে পারেন