শুক্রবার, ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

হোমনায় মজুরির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে যুবক খুন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৫, ২০২১
news-image

 

মো: আতিক, হোমনা:
কুমিল্লার হোমনায় মজুরির টাকার ভাগ নিয়ে মোবারক হোসেন (৪৫) নামের এক যুবক খুন হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে শ্রীমদ্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন (৪৫) শ্রীমদ্দি গ্রামের আবুল হাসেমের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ১৫ হাজার টাকায় চুক্তিতে ড্রেন পরিষ্কারের কাজ পায় দড়িচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. সবির মিয়া (৫০)। পরে মো. সবির মিয়া, মোবারক হোসেন ও চাদবাদশা মিলে কাজ শুরু করেন। দুই দিন কাজ করার পরেও মোবারক হোসেন কোনো টাকা পায়নি। টাকা চাইলে মো. সবির মিয়া বলেন- কাজ শেষ না হওয়ার আগে ঠিকাদার কোনো টাকা দেবে না।

শনিবার রাতে ড্রেন পরিষ্কার কাজে গিয়ে মোবারক হোসেন জানতে পারে মো.সবির মিয়া ঠিকাদারের কাছ থেকে ৬ হাজার টাকা পেয়েছেন। কিন্তু মোবারক হোসেন ও চান বাদশাকে কোনো টাকা দেননি। তারা আগের মজুরি দাবি করলে এ নিয়ে এদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এতে মোবারক হোসেন কানের নিচে আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কায়েস আকন্দ জানান, প্রাথমিক তদন্তে মজুরির টাকা ভাগ নিয়ে মারামারির ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন