মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

হোমনায় গ্রীন ভয়েস স্বাধীনতা সূবর্ণ জয়ন্তী পুরস্কার পেলেন অতিঃ পুলিশ সুপার ফজলুল করিম

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৭, ২০২১
news-image

মোঃ জামাল উদিন দুলাল:
কুমিল্লার হোমনায় বাংলাদেশ পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস কর্তৃক স্বাধীনতা সূবর্ণ জয়ন্তী সম্মাননা পেলেন হোমনা- মেঘনা সার্কেলের সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিঃ পুলিশ সুপার মো.ফজলুল করিম ।বাংলাদেশ পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস কর্তৃক তিনি এ পুরস্কারের জন্য মনোনীত হন।

সোমবার বেলা  ১১ টায় সংগঠনের পক্ষ থেকে তাঁর অফিসে স্বাধিনতা সুবর্ণ জয়ন্তী সম্মাননা ক্রেষ্ট পৌছে দেয়া হয়।

জানা গেছে,মো.ফজলুল করিম (হোমনা-মেঘনা) সার্কেলে যোগদানের পর থেকে মাদক,ইভটিজিং, চুরি-ডাকাতি,সন্ত্রাসী চাঁদাবাজী বন্ধে কাজ করে জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। বিশেষ করে করোনা কালীন সময় প্রশাসনিক দায়িত্ব পালনের পাশা পাশি মানবিক কর্মকান্ডের মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। তার এ কর্মকান্ডের ফলে তিনি সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে পদোন্নতি পেয়েছেন।

বাংলাদেশ পরিবেশবাদী যুবসংগঠন গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখার আহ্বায়ক সৈয়দ আনোয়ারের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস কুমিল্লা উত্তর জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক রোবেল রানা,হোমনা উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক সনিয়া আফরিন,নিলয় ঘোষ,শাহরিয়ার কবির (হৃদয়) প্রত্যয় সাহা,মুশফিকুর রহমান প্রমূখ।

এ বিষয়ে পুরস্কার প্রাপ্ত অতিঃ পুলিশ সুপার মো. ফজলুল করিম বলেন, আমি আমার দ্বায়িত্ব পালন করেছি মাত্র। আমি চেষ্টা করেছি পুলিশ যে জনগনের বন্ধু তা প্রমান করতে। এ কাজে আমাকে সবাই সহযোগীতা করেছে। বিশেষ করে সাংবাদিক বন্ধুরা আমাকে তথ্যদিয়ে সহযোগীতা করার কারনেই অপরাধীদের ধরতে সহজ হয়েছে।
মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মতে মাদক, ডাকাতি, গণ ধর্ষন,খুন ও নারী নির্যাতন মামলার আসামীকে আইনের আওতায় আনতে সক্ষম হয়েছি।  আজকের পুরস্কার এলাকার মানুষের ভালোবাসার উপহার। আমার পক্ষথেকে গ্রীন ভেয়েস সংগঠনকে ধন্যবাদ জানাই এবং ওই সংগঠনের সফলতা কামনা করছি।

আর পড়তে পারেন