সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

হৃত্বিকের রোশনের বিরুদ্ধে আবার ও প্রতারণার অভিযোগ !

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৯, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কঙ্গনা রানাউতের সঙ্গে হৃত্বিক রোশনের প্রেম ও প্রতারণার গল্প নিয়ে জল কম ঘোলা হয়নি বলিউডে। কঙ্গনা রানাউতের সঙ্গে সেই বিবাদ এখনো মেটেনি হৃত্বিকের। সেই মামলা চলমান অবস্থায় আরেক প্রতারণার মামলায় জড়ালেন জনপ্রিয় এই অভিনেতা।

জানা যায়, সম্প্রতি হৃত্বিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে তামিলনাড়ুর কোডুঙ্গাইয়ার থানায় মামলা করেছেন চেন্নাইয়ের বাসিন্দা আর মুরলিধরন নামের এক ব্যক্তি। হৃত্বিক রোশনসহ মোট আটজনের বিরুদ্ধে ২১ লাখ রুপির প্রতারণার অভিযোগ আনা হয়েছে। হৃত্বিকের এইচআরএক্স নামক সংস্থার বিরুদ্ধে চেন্নাই বাসিন্দার এই অভিযোগ। ২০১৪ সালে সংস্থাটি তৈরি করেছিলেন অভিনেতা।

মুরলিধরন জানান, বাজারে বিক্রির জন্য নায়কের সংস্থা থেকে ২১ লাখ রুপির পণ্য কিনেছিলেন তিনি। কিন্তু সে পণ্য নিয়মিত পাঠানো হত না। এরপর তার অগোচরেই কোম্পানি বন্ধ করে দেওয়া হয়। ফলে পণ্যের জোগান বন্ধ হয়ে যায়। এর জন্য মুরলিধরনকে কোনো ক্ষতিপূরণ দেওয়া হয়নি বলেও অভিযোগ করেন তিনি।

উল্লেখ্য, বর্তমানে ‘সুপার থার্টি’র শুটিংয়ে ব্যস্ত আছেন হৃত্বিক। বিশ্বখ্যাত ভারতীয় গণিতজ্ঞ আনন্দ কুমারের বায়োপিক এটি। সিনেমাটিতে হৃত্বিকের বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি।

আর পড়তে পারেন