সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জ বাজারের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩০, ২০১৮
news-image

 

পাপ্পু মাহমুদ :

চাঁদপুর হাজীগঞ্জ বাজারের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে হাজীগঞ্জ বাজারের ডিগ্রি কলেজ রোডের সম্মুখে বি টু উইন এর শো-রুম, স্টেশন রোডের জিলানী ট্রেডাস ও সুমাইয়া কনফেকশনারীতে এ চুরির ঘটনা ঘটে। তিনটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ প্রায় তিন লক্ষ ৭০ হাজার টাকা ও ৭০ হাজার টাকার মোবাইল স্ক্যাচ কার্ড নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

বি টু উইন এর শো-রুমের গ্লাসের দরজা ও ক্যাশ বাক্স ভাঙ্গা দেখা যায়। সিসি ক্যামেরার মেশিন ও ক্যামেরা খুলে নিয়ে যায়। দোকানে থাকা এক বিক্রয় কর্মী জানান, আমাদের মালামাল নেয়নি। শুধু ক্যাশের প্রায় দু লক্ষ টাকা নিয়েছে। সুমাইয়া কনফেকশনারীর মালিক মহিউদ্দিন জানান, আমরা বিকাশে ব্যবসা করি । আমাদের দোকানের ক্যাশে থাকা এক লক্ষ ৭০হাজার টাকা ও ৭০হাজার টাকার মোবাইল কার্ড নিয়ে গেছে।
বি টু উইন এর মালিক পক্ষের রাজিবের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঢাকা থেকে আসছি, আসলে জানতে পারবো ক্ষয় ক্ষতির পরিমান।

অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন চাঁদপুর কন্ঠকে জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করেছি। পিবিআই এর সহযোগিতা নিয়ে তদন্ত করে ব্যবস্থা নিবো।
চুরি হওয়া ব্যবসা প্রতিষ্ঠান গুলো পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার মো. রবিউল ইসলাম শামিম, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, সহ-সভাপতি মিজানুর রহমান, ক্রিয়া সম্পাদক আবু নোমান রিয়াদ।

 

আর পড়তে পারেন