মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক অনিতা পালকে বিদায় ও সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৮, ২০১৮
news-image

এস.এম.মিরাজ মুন্সী / সুজন দাস ঃ
চাকুরী জীবনের ৩৬টি বছর অতিক্রম শেষে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ অনিতা পালকে অশ্র“শিক্ত নয়নে বিদায় ও সংবর্ধনা দিলেন হাজীগঞ্জ ডিগ্রি কলেজ কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সকাল ১০ টায় কলেজের ছাত্র শিক্ষক মিলনায়তনে বর্নিল আয়োজনের মধ্য দিয়ে সবার প্রিয় শিক্ষক অনিতা পালকে বিদায় ও সংবর্ধনা জানানো হয়। অনুষ্ঠান চলাকালীন সময়ে পুরো কলেজ ক্যাম্পাস ছিল নিরব নিথর। প্রিয় শিক্ষককে বিদায় দেওয়াটা মেনে নিতে পারাটা ছিল কষ্টের। অনেকের চোখ বেয়ে পানি নিরবে গড়ে পড়েছে সহকর্মীরাও কেঁদেছিল। বক্তব্য দিতে গিয়ে হৃদয়াপ্লুত হওয়ার দৃশ্যটা ছিল চোখে পড়ার মতো। কলেজের অধ্যক্ষ মাসুদ আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পর্ষদের হিতোসী সদস্য কলেজের সাবেক ছাত্র সালাউদ্দিন ফারুক মামুন ও বিদ্যুৎসাহী সদস্য আলহাজ্ব শাহজামাল, সদস্য মো. শুকু মিয়া ও আবু তালেব।

এছাড়াও বক্তব্য রাখেন কলেজের ইংরেজী বিভাগের অধ্যাপক স্বপন কুমার পাল, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো. সেলিম, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান নাজমা আক্তারের সার্বিক পরিচালনায় বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের সকল বিভাগের অধ্যাপক, প্রভাষকসহ কলেজের অধ্যয়নরত শিক্ষার্থীবৃন্দ। পরিশেষে বিদায়ী শিক্ষক অনিতা পালকে ডিগ্রি কলেজ কর্তৃপক্ষ, পরিচালনা পর্ষদ অধ্যয়নরত শিক্ষার্থীদের দেওয়া উপহার সামগ্রী প্রদান করা হয়। এ সময় শিক্ষা কল্যান ফান্ডের তহবিল হইতে ১ লক্ষ ৫০ হাজার টাকার নগদ চেক প্রদান করা হয়।

আর পড়তে পারেন