শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জে ৯২৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৩, ২০১৭
news-image

 

সুজন দাস, হাজীগঞ্জ সংবাদদাতা ঃ

চাঁদপুরের হাজীগঞ্জে মাদকের বড় চালানসহ আক্তার হোসেন ওরুফে জনি (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক করেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার বেলচোঁ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।
এ সময় পুলিশ জনির কাছ থেকে ৯২৫ পিস ইয়াবা বড়ি ও ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। মঙ্গলবার রাতে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাদী হয়ে জনিসহ চার জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার অন্য আসামীরা হলেন, জনির সহযোগী রুবেল হোসেন (২৩), ফারুক মজুমদার ও জুয়েল পাটওয়ারী। মামলায় জনিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
মামলার বাদী এসআই আব্দুল মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বেলচোঁ বাজার এলাকায় অভিযান চালানো হয়। জনিকে মাদকসহ ধরা হয়। এ সময় তার সাথে থাকার রুবেল পালিয়ে যায়। পরে জনির স্বীকারোক্তি মোতাবেক ফারুক মজুমদার ও জুয়েল পাটওয়ারীকে আসামী করা হয়। জনি, ফারুক মজুমদার ও জুয়েল পাটওয়ারী বাড়ি হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামে। রুবেলের বাড়ি বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ি গ্রামে।
মামলার তদন্ত কর্মকর্তা ও হাজীগঞ্জ থানার এসআই শাহীদ হোসাইন জানান, গতকাল বুধবার সকালে জনিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।