বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জে বিএনপি নেতা সিরাজুল ইসলামের ইন্তেকাল

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২২, ২০১৭
news-image

সুজন দাস,হাজীগঞ্জ :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল ইসলাম মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্না….. রাজিউন)।

মঙ্গলবার রাতে তিনি ঢাকার একটি হাসপাতালে মারা গেছে। মৃত্যুকালে তাঁর বয়স ছিল (৭০) বছর। তিনি ৭ ছেলে ১ মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন। বুধবার সকালে তার নিজ বাড়ি তারালিয়ায় নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তার জানাজায় উপস্থিত থেকে স্মৃতি চারণ করেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পরান, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মোহাম্মদ হোসেন মাহমুদ, ৬নং বড়কুল ইউপির সাবেক চেয়ারম্যান মাওলানা আবু জাফর সিদ্দিকী, ৯নং ইউপির সাবেক চেয়ারম্যান আলী আকবর শেখ, বিএনপি নেতা আবদুল রহিম পাটওয়ারী, ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিব উল্যাহ মজুমদার, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মেলেটারী, আওয়ামীলীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন, ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক শেখ আবদুল আহাদ লিয়াকত, খালেকুজ্জামান শামীম, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু সায়েম মিয়াজী, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নেছার আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিয়াজী। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক।

আর পড়তে পারেন