বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

হাইমচর উপজেলা আ’লীগের একাংশের পরামর্শ সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৭, ২০১৮
news-image

 

বি এম ইসমাইল :

হাইমচর উপজেলা আ’লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের সফল সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়ার আহ্বায়নে বিভিন্ন ভাবে বঞ্চিত ও নির্যাতিত নেতা কর্মীদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন বিষয়ে উপজেলা আ’লীগের একাংশের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

০৬ জুলাই সকাল ১০ টায় হাইমচর উপজেলার ২৮নং চরশোলাদী সপ্রাবি মাঠে অনুষ্ঠিত পরামর্শ সভায় উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ¦ কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান বেগ এর পরিচালনায় স্বাগত বক্তব্যে আ’লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া বঞ্চিত ও নির্যাতিত নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন,

আমরা জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় ক্ষমতায় আনার ও নৌকার বিজয়ের নিশ্চিত করার লক্ষ্যে আমরা সকলে ঐক্য মত পোষন করছি। জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকার প্রতিক তুলে দিবেন আমরা অভিন্ন ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। আমরা যারা নির্যাতিত, বঞ্চিত নেতা কর্মী আছি আমাদের জননেত্রী শেখ হাসিনার প্রতি দাবী থাকবে আপনি এমন একজন ব্যক্তির কাছে নৌকা তুলে দিবেন যিনি এ এলাকার তৃনমূল পর্যায় বঞ্চিত ও নির্যাতিত নেতা কর্মীদের মূল্যায়ন করতে জানে।

তিনি আরও বলেন যারা সন্ত্রাসী দুর্নীতি ও আ’লীগের নেতা কর্মীদের উপর নির্যাতন করছে তারাই সকল সুযোগ সুবিধা ভোগ করে যাচ্ছে। তাদের এধরনের কর্মকান্ডে আশ্রয় ও প্রশ্রয় দেয় তারাই দলীয় মনোনয়ন প্রত্যাশী । সন্ত্রাস, ঘুসখোর দুর্নীতি বাজকে পরিহার করে ভালো লোকদের মূল্যায়ন করার আহ্বায়ন জানান। অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক মোঃ ্ওমর ফারুক মানিক পাটওয়ারী,শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান সবুজ পাটওয়ারী, উপজেলা আ’লীগ সদস্য মমতাজ ভুইয়া, আব্দুল খালেক আখন, অলি চকিদার, নাছির বেপারী,জেলা মৎসজীবিলীগের সাধারন সম্পাদক মানিক দেওয়ান,উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ছলেমান ঢালী, আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান সিকদার, লিটন সিকদার, শাহজাহন মিয়া, চরভৈরবী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াছ লিটন, উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর সিকদার, সাধারন সম্পাদক মজিবুল্লাহ মানিক, নীলকমল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নোয়াব মোল্লা, যুবলীগ নেতা বাবুল মিয়া, ফারুক মোল্লা, ইউনিয়ন সেচ্ছা সেবক লীগের আহ্বায়ক ইব্রাহীম মিজি, মহীলা নেত্রী হাসিনা মমতাজ, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান প্রমুখ। সভা শেষে সকলের মতামতের ভিত্তিতে একটি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির নামকরন করা হয় হাইমচর উপজেলা আওয়ামীলীগ বাচাও দূর্নীতি হঠাও সংগ্রাম কমিটি। আলহাজ¦ কায়কোবাদ চুন্নু মিয়া সরকারকে প্রধান করে ০৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন।

এ ছাড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতিকে মোঃ শাহাজাহান মিয়া কে আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আর পড়তে পারেন