বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

হাইমচরে নারীসহ ৩ ডাকাত সদস্য আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০১৮
news-image

বিএম ইসমাইল ঃ
হাইমচর উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের হাওলাদার বাজার সংলগ্ম এলাকায় ডাকাত সরদার গন্ডামারার নজীর কবিরাজের ছেলে ইসমাইল কবিরাজ  দাদা ভাই এবং পশ্চিমচরকৃষ্ণপুর গ্রামের আলি হোসেন মালের ছেলে আলোচিত ডাকাত সাদেক হোসেন মালসহ চান্দ্রা চৌরাস্তার নারী ডাকাত সদস্য মনি মিজিকে আটক করেছে হাইমচর থানা পুলিশ।

ঘটনাস্থলে গিয়ে জানাযায় হাওলাদার বাজার সংলগ্ন এলাকায় বহুল আলোচিত ডাকাত সরদার ইসমাইল কবিরাজ ওরপে দাদা ভাই ও আলোচিত ডাকাত সাদেক হোসেন মাল ডাকাতির প্রস্তুতি নেয়া কালে স্থানীয় গ্রামবাসী তাদেরকে ঘিরে ফেলে আটক করার চেষ্টা করলে ডাকাত ইসমাইল ও সাদেককে আটক করে। বাকিরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন ডাকাতদের ধরে গনধোলাই দিয়ে হাইমচর থানা পুলিশকে খবর দিলে হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়ের নির্দেশে এসআই সুমন মিয়া, এসআই ইউনুছ ও এ এসআই আব্দুস সালাম মুন্সি সঙ্গীয় ফোর্স নিয়ে জনতার রোশানল থেকে ২ ডাকাতকে উদ্ধার করে তাদের শিকারোক্তি অনুয্য়াী এক নারী সদস্যকে আটক করে থানায় নিয়ে আসে। এরা দীর্ঘদিন ধরে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য হয়ে বহু ডাকাতি করেছে বলে অভিযোগ রয়েছে। ডাকাত ইসমাইল ও সাদেক মালের বিরুদ্ধে ৮ টি মামলার ওয়ারেন্ট রয়েছে বলে থানা সূত্রে জানাগেছে।

হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায় জানান, গত রবিবার রাত ১২টা সময় আমাদের কাছে সংবাদ আসে একদল ডাকাত হাওলাদার বাজার সংলগ্ন এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সংবাদ পেয়ে আমি এসআই সুমনের নেতৃত্বে একদল চৌকশ পুলিশ ফোর্স পাঠিয়ে ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা হয়েছে।

আর পড়তে পারেন