মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

স্বর্ণজয়ী মাহফুজার বাড়িতে বিদ্যুৎ সংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০১৬

নিউজ ডেস্ক: সাউথ এশিয়ান গেমসে স্বর্ণজয়ী মাহফুজা আক্তার শিলার গ্রামের বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।
বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে শিলার বাড়িতে মিটার স্থাপন করে তাৎক্ষণিক সংযোগ দেওয়া হয়।
যশোর-২ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার (জিএম) সালাউদ্দিন আল বিথার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, এসএ গেমসে সাঁতার প্রতিযোগিতায় শিলা স্বর্ণ জয় করে বিশ্বের বুকে বাংলাদেশকে নতুনভাবে পরিচিত করেছে। তার এই বিজয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের সর্বস্তরের মানুষ খুশি।11-02-2016-1-400x200
৫১৪৩৯অথচ, যশোরের নওয়াপাড়া পৌর এলাকার বাসিন্দা শিলার বাড়িতে বিদ্যুৎ সংযোগ নেই। বিষয়টি জানতে পেরে সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশে তার বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।
এদিকে, স্বর্ণ জয়ের পর বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) নিজ গ্রাম যশোরের নওয়াপাড়ায় আসছেন মাহফুজা শিলা। শিলার আগমনকে কেন্দ্র করে তার গ্রাম এলাকার চারদিকে এখন সাজ-সাজ রব পড়েছে।
নওয়াপাড়ার পাড়াগাঁয়ের দরিদ্র পরিবারের সেই মেয়েটিকে বরণ করে বাড়িতে আনার পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হবে।
রসধমবথ৩৩৭২শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) নওয়াপাড়ার শংকরপাশা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠান হবে। তবে বৃহস্পতিবার ঢাকা থেকে বাড়ি ফেরার পথে যশোর-খুলনা মহাসড়কের বসুন্দিয়া থেকে একটি মোটর শোভাযাত্রার মধ্য দিয়ে শিলাকে বরণ করবে তার গ্রামবাসী।
ভারতের গৌহাটি ও শিলং এ অনুষ্ঠিত ১২তম সাউথ এশিয়ান (এসএ গেমস) গেমসে শিলা দু’টি স্বর্ণ পদক অর্জন করে বাংলাদেশের জন্য গৌরব বয়ে আনে।

আর পড়তে পারেন