শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

স্প্যানিশ ক্লাব থেকে রিয়াল মাদ্রিদের বিদায়

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০২১
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

সবাই ধারণা করছিলো, মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়ে দেবেন জিনেদিন জিদান। অবশেষে সেটাই সত্যি হলো। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদকে গুডবাই জানানোর সিদ্ধান্ত নিয়েছেন জিদান। শুধু সিদ্ধন্ত নেয়াই নয়, ক্লাবকে বলে দিয়েছেন, তার সিদ্ধান্ত তৎক্ষণাত কার্যকরি হবে।

রিয়াল মাদ্রিদে নিজের দ্বিতীয় আমলে কিন্তু খুব বেশি কিছু উপহার দিতে পারেননি। একটি লা লিগা এবং একটি সুপার কোপা ডি এস্পানা জয় করেছিলেন শুধু। এবারের মৌসুমে লা লিগা শিরোপার একেবারে কাছে এসেও জয় করা সম্ভব হয়নি। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে জিদানের রিয়াল।

সূত্র জানাচ্ছে, বুধবারই রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন জিদান। জিদান আগেই জানিয়েছেন, মৌসুম যেভাবে কাটিয়েছেন তারা, তাতে তার সম্পর্কে ক্লাবের সিদ্ধান্ত নেয়াটা খুব সহজ একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে।

লা লিগার সর্বশেষ ম্যাচে রিয়াল মাদ্রিদ খেলেছিল ভিয়ারিয়ালের বিপক্ষে। ওই ম্যাচে ২-১ ভিয়ারিয়ালকে হারিয়েছে। কিন্তু একই দিনে রিয়াল ভায়াদোয়িদকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়নশিপের খেতাব জিতে নেয় অ্যাটলেটিকো মাদ্রিদ। রিয়াল মাদ্রিদ একেবারে শেষ দিন এমনকি শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই ধরে রেখেছিলো জিদানের রিয়াল মাদ্রিদ।

স্প্যানিশ সাংবাদিক প্রথম টুইটারের মাধ্যমে জিদানের এই খবরটি প্রকাশ করেন। এর আগে এক সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন সিদ্ধান্ত গ্রহণের জন্য। শেষ পর্যন্ত সিদ্ধান্তটা জানিয়েই দিলেন তিনি।

আর পড়তে পারেন