শনিবার, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

“স্টারস অব কুমিল্লা” ২০০১ ব্যাচ: নানা আয়োজনে এক প্রাণবন্ত মিলনমেলা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৩, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
কথায় আছে সকল সম্পর্কের বিচ্ছেদ হয় কিন্তু বন্ধুত্বের সম্পর্ক কখনোই বিচ্ছেদ হয় না। “ছিলাম, আছি ;থাকবো প্রাণের এই মিলন মেলায়” এই শ্লোগানে সুরে সুর মিলিয়ে ১২ ডিসেম্বর ( শুক্রবার ) সকাল ৯ টায় কুমিল্লা ফান টাউন অডিটোরিয়ামে এস এস সি ২০০১ ইং ব্যাচের “স্টারস অব কুমিল্লা” কেক কেটে বন্ধুদের মিলন মেলার উদ্বোধন করা হয়।

স্টারস অব কুমিল্লার এ্যাডমিন ওমর ফারুকের সার্বিক সহযোগিতায়  ব্যাতিক্রমধর্মী আয়োজনের মধ্য অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানটিতে স্বপরিবারে আগত সকল বন্ধুদের বাচ্চাদেরকে দিয়ে কেক কাটিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। স্টার অব কুমিল্লার বন্ধু সাইফুল ইসলাম পবিত্র কুরআন তেলাওয়াত করেন পরে গীতা থেকে পাঠ করেন অপূর্ব। উদ্বোধনী বক্তব্য প্রদান করেন এ্যাডমিন প্যানেলের সদস্য আরফানুর রহমান লিটন।

মডারেটর সদস্য আসমা আক্তার আখি ও এ্যাডমিন সদস্য রণি নাহার উপস্থাপনায় অনুষ্ঠানটিতে কুমিল্লার প্রতিটি থানার বন্ধুরা অনুভূতি শেয়ার করেন।

স্টারস অব কুমিল্লা গ্রুপের এ্যাডমিন প্যানেলের সদস্য জিয়াউল হক ,সালাউদ্দিন আহমেদ ও মডারেটর প্যানেলের সদস্য মোশারফ রাসেল, কাজী সাইফুল, শেখ মেহেদী, হিমেল সরকার, মোশাররফ হোসেন, ইন্জিনিয়ার মাকসুদা সালমা,ইভা,আব্দুস সাদেক,আব্দুল আলিম,ফাতেমা আক্তার, শাওন, উম্মে সালমাসহ সকল বন্ধুদের উপস্থিতিতে মিলনমেলা উৎসবে পরিণত হয়েছে।

উল্লেখ্য যে অনুষ্ঠানে দূর দুরান্ত থেকে আসা বন্ধুদের ক্রেস্ট দিয়ে বরণ করেন এ্যাডমিন প্যানেল সদস্যরা।

অনুষ্ঠানে চেয়ার খেলায় অংশগ্রহণ করেন স্টারস অব কুমিল্লার বন্ধুদের সহধর্মিণীগণ, দৌড় প্রতিযোগীতা, কানামাছিসহ অনেক খেলাধুলা ও ভূড়িভোজের আয়োজন করা হয়।সারাদিন হৈ হুল্লোড় আর মজার আড্ডায় কাটে স্টারস অব কুমিল্লার বন্ধুদের। মধ্যাহ্ন ভোজের পরে শুরু হয় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও সঙ্গীতানুষ্ঠান ।

কুমিল্লার প্রিয়াংকা, তানিয়া, বিথি ও আতিক সুমনের কনসার্ট টিমের গানে আর নাচে মাতিয়ে তুলে সবাইকে। মাঝে মাঝে নিজেরাও গান গেয়ে সবাইকে আনন্দ দেন স্টারের বন্ধুরা। মিলনমেলায় আগত বন্ধুদের জন্য দারুন আয়োজনের মধ্যে ছিল চিতই পিঠাসহ বাহারি লোভনীয় খাবারের আয়োজন। পরিশেষে আয়োজক বন্ধুরা মিষ্টি ভাষায় বিদায় দেন স্টারস অব কুমিল্লার অনুষ্ঠানে আগত সকল বন্ধুদের এবং অনুষ্ঠানের সকল সফলতা সকল বন্ধুদের মাঝে উৎসর্গ করেন।

আর পড়তে পারেন