মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সেলিনা ইসলাম এমপিকে তুলোধোনা করলেন মেঘনা উপজেলা যুবলীগ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৯, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারীঃ
সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা ইসলামকে তুলোধোনা করলেন মেঘনা উপজেলা যুবলীগ। গত ২৫ অক্টোবর উপজেলার রামপুর বাজারে স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভায় সেলিনা ইসলাম তাঁর বক্তব্যে “মেঘনায় যুবলীগ গায়েব, কোন অঙ্গসংগঠনের কার্যক্রম চোখে পড়েনা, মেঘনায় আ’লীগের অভিভাবকের অভাব রয়েছে” এমন মন্তব্যের প্রতিবাদে মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা যুবলীগ কার্যালয়ে প্রতিবাদ সভায় তাকে তুলোধুনা করেন যুবলীগ নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল বাকী শামীম এর সভাপতিত্বে যুগ্ম আহবায়ক গাজী দেলোয়ার মাষ্টার লিখিত বক্তব্যে বলেন, ভুতের মুখে যেমন রাম রাম শোভা পায় না, তেমনী দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ যুব সংগঠন যুবলীগের নামে একজন রেডিমেট(সংরক্ষিত মহিলা আসন-৪৯) এমপির মুখে এমন মন্তব্য শোভা পায়না। বিগত দিনে আমরা মেঘনাবাসী অবহেলিত দ্বীপবাসী ছিলাম। শেখ হাসিনার নেতৃত্বে টানা তিনবারের এমপি জননন্দিত নেতা সুবিদ আলী ভূইয়ার হাতে মেঘনা উপজেলার উন্নয়নের দ্বার উন্মোচিত হয়, যার ফলে শতভাগ বিদ্যুতায়িত্ব উপজেলা মেঞনায় গ্রাম থেকে ইউনিয়ন, ইউনিয়ন থেকে উপজেলা এবং জেলা শহর ও রাজধানীর সাথে সড় যোগাযোগ স্থাপন, এসব উন্নয়ন চোখে না পড়লে আপনার(সেলিনা ইসলাম) চোখে সমস্যা রয়েছে, ভালো চক্ষু ডাক্তারের পরামর্শ নেন।

মেঘনায় আ’লীগের অভিভাবকের অভাব রয়েছে, এমন মন্তব্যের জবাবে যুবলীগ নেতারা বলেন, অভিভাবক না থাকলে তিনটি উপজেলা পরিষদ এবং গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে এতো ভোট পেয়ে কিভাবে চেয়ারম্যানরা নির্বাচিত হলেন। প্রতিবাদ সভায় নেতারা যুবলীগকে নিয়ে সেলিনা ইসলামের করা মন্তব্যেও তীব্র প্রতিবাদ ও নিন্দা এবং তাঁর বক্তব্য প্রত্যাহারের আহবান জানান, না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে ।

আর পড়তে পারেন