মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সুয়ারেসকে সম্মান জানানোর কি আছে : রামোস

আজকের কুমিল্লা ডট কম :
মে ৮, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

লা লিগার মঞ্চে আরেকটি উত্তেজনাকর এল ক্ল্যাসিকো শেষ হয়ে গেল। এমনিতেই গুরুত্বহীন ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। তারপরেও রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা দ্বৈরথের উত্তেজনা কমেনি। সেই উত্তেজনা এতটাই যে, এখন পর্যন্ত দুই পক্ষের খেলোয়াড়েরা মন্তব্য-পাল্টা মন্তব্য করে চলছে। যেমনটা বার্সা তারকা লুইস সুয়ারেসকে নিয়ে বললেন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস।

রবিবার রাতের ম্যাচে লুইস সুয়ারেস চোট পেয়ে মাঠে পড়ে গেলেও খেলা থামায়নি রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার ফরোয়ার্ডের অতীত ইতিহাসের জন্যই এমনটা করা হয়েছে বলে জানিয়েছেন রামোস। তিনি বলেছেনে, ‘যখনই মাঠে কেউ আহত হয় এবং আমরা এটা গুরুতর মনে করি, আমরা বল বাইরে পাঠিয়ে দেই। এটা সম্মান জানানোর জন্য। কিন্তু তার আচরণ, ভঙ্গি এবং সে কেমন জানায় আমি মনে করিনি এমনটা করা দরকার ছিল।’

ম্যাচটিতে আগে থেকেই চ্যাম্পিয়ন হয়ে যাওয়া বার্সেলোনাকে প্রথা অনুযায়ী ‘গার্ড অব অনার’ দেয়নি রিয়াল মাদ্রিদ। এই লা লিগায় অপরাজিত থেকে মৌসুম শেষ করার পথে আরেকটু এগিয়ে গেলো বার্সেলোনা। অবশিষ্ট তিনটি ম্যাচ অপরাজিত থাকলে মাত্র তৃতীয় ক্লাব হিসেবে লা লিগা ইতিহাসে এই কীর্তি গড়বে আর্নেস্তো ভালভেরদের শিষ্যরা।

আর পড়তে পারেন