মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

‘সুপারওম্যান’ ববির জন্য নায়ক দরকার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০১৬

10489738_1428776084067154_927117117468855135_n
বিনোদন ডেস্ক: ‘সুপারওম্যান’ ববির জন্য নায়ক দরকার। আর তাই তেমন নায়কের খোঁজে দেশের গণ্ডি পেড়িয়ে ভারতে যাচ্ছেন তিনি। কয়েকজনের সঙ্গে কথাও হয়েছে। তাদের মধ্যে থেকে একজনকে বেছে নেবেন ববি।
রোমান্টিক ও অ্যাকশন ছবির বাইরে এবার তিনি ‘সুপারওম্যান’-এর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন।‘বিজলী’ নামে এ ছবির চিত্রনাট্য লেখার কাজ শেষ করেছেন তরুণ নির্মাতা ইফতেখার চৌধুরী।
তবে এ ছবিতে ববির বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। এজন্য এবার ববি এ ছবিতে তার বিপরীতে নায়ক নির্বাচনের জন্য ভারতে যাচ্ছেন।
এ প্রসঙ্গে তিনি বলেন, গল্পের কারণেই ভারতের বেশ কয়েকজন অভিনেতার সঙ্গে আমার কথা হয়েছে। এবার চূড়ান্ত করার জন্য সেখানে যাচ্ছি। এক সপ্তাহের মধ্যে ছবির অন্য চরিত্রগুলোর শিল্পীও চূড়ান্ত করা হবে। আশা করছি, মার্চ থেকে এ ছবির কাজ শুরু করতে পারব। ‘বিজলী’ ছবিটি প্রযোজনা করছেন ববি নিজেই।

ছবিটির পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, নায়ক-নায়িকার প্রেম, পাঁচ-ছয়টি গান, পারিবারিক সংঘাত, মারপিটের কাহিনী দর্শক অনেকে দেখেছেন। এবার একটু ভিন্ন গল্পের ছবি তাদের উপহার দিতে চাই।

এ ছবিতে খল ভূমিকায়ও অভিনয় করবেন একজন নারী। তাকে বৈজ্ঞানিক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে কোনো ধরনের রক্তপাত বা আইটেম গান রাখতে চাই না। খল নারী চরিত্রে অভিনয়ের ব্যাপারে সুবর্ণা মোস্তফা ও শম্পা রেজার সঙ্গে কথা চলছে। এখনও চূড়ান্ত হয়নি। তিনি আরও জানান, সব অভিনয়শিল্পী চূড়ান্ত হওয়ার পর ঢাকা ও থাইল্যান্ডের বিভিন্ন জায়গায় এ ছবির কাজ হবে।

আর পড়তে পারেন