শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সালমানের সিনেমা দেখতে একাই পুরো হল বুক করলেন সালমান-ভক্ত!

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

বিশ্বজুড়ে বলিউড সুপারস্টার সালমান খানের রয়েছে একনিষ্ঠ ভক্তবাহিনী। সালমানের জন্য তাঁরা যেকোনো কিছুই করতে প্রস্তুত। সাম্প্রতিক এক কাণ্ডই এর উৎকৃষ্ট উদাহরণ। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাচ্ছে সালমানের ‘ভারত’। আর উদ্বোধনী দিনে পুরো প্রেক্ষাগৃহই বুক করেছেন এক ভাইজান-ভক্ত!

এ কাণ্ড ঘটেছে ভারতের মহারাষ্ট্রের নাশিক শহরে। সালমানের একনিষ্ঠ ভক্ত আশীষ সিংহল একটি হলের প্রথম প্রদর্শনীর সব টিকেট একাই বুক করে রেখেছেন। নিজের নায়কের প্রতি এমন ভালোবাসায় মুগ্ধ অন্য ভক্তরাও।

‘ভারত’-এ সালমান খানকে ছয়টি ভিন্ন চেহারায় দেখা যাবে। তরুণ থেকে ৬০ বছরের বৃদ্ধ লুকে আবির্ভূত হবেন এ মহাতারকা। বড়পর্দায় সালমানকে দেখতে মুখিয়ে আছেন ভাইজানের ভক্তরা। শুধু ভারতেই নয়, বিশ্বের অন্যান্য দেশেও চলছে ভক্তের পাগলামি!

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ মুক্তি পাবে আর দুদিন পরে। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে সালমানের। এ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে।

‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

আর পড়তে পারেন