শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সাধারণ মানুষের দেবতা, সোনু সুদের বিরুদ্ধে থানায় অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৮, ২০২১
news-image

 

বিনোদন ডেস্কঃ

করোনাকালীন ভারতীয় তারকারা যত উদ্যোগ নিয়েছেন মানুষের কল্যাণে তার মধ্যে সবচেয়ে এগিয়ে ছিলেন অভিনেতা সোনু সুদ। সেই মার্চে করোনা প্রাদুর্ভাবের পর থেকে প্রায় প্রতিদিনই তাকে দেখা গেছে কোনো না কোনো কিছু করছেন। সঙ্গত কারণেই তিনি এখন সাধারণ মানুষের কাছে দেবতার মতো।

তার নামে মন্দির বানিয়ে তার প্রতিমায় পূজাও করছেন অনেকে। তাকে বলা হচ্ছে সত্যিকারের তারকা, তারকাদের তারকা। কেউ কেউ সুপারম্যান, গরীবের রাজা রবিনহুডও বলছেন। আর ভারতীয় মিডিয়া তাকে সম্মানিত করছে ‘মসীহ’ বলে।

হঠাৎ কি এমন হলো যে এমন একজন তারকার বিরুদ্ধেই থানায় অভিযোগ জমা পড়লো। অভিযোগটি করেছে বৃহন্মুম্বাই পৌরসভা পুরনিগম (বিএমসি)।

অপরাধ? মুম্বাইয়ের জুহু এলাকায় অবস্থিত নিজের ছ’তলার বাড়িটি হোটেলে পরিণত করেছেন সোনু। আর তার জন্য নাকি বিএমসি’র অনুমতি নেননি বলিউডের এ তারকা। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে এই খবর।

যদিও সোনু বাড়িকে হোটেল বানিয়ে মানুষের কল্যাণেই তা ব্যবহার করছেন তবুও অনুমতি না নেওয়ায় আইনি বিপাকে পড়তে পারেন। ‘মসীহ’ সোনুর বিরুদ্ধে এই অভিযোগে ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ।

কেউ দাবি করেছেন, সোনুর এই বিল্ডিংটি হোটেল নয় তা দরিদ্রদের আশ্রয়ের জায়গা। আর তাই বিএমসি’র সহ্য হচ্ছে না। কেউ আবার বিদ্রূপ করে লিখেছেন, জরিমানার অর্থ বৃহন্মুম্বাই পুরনিগমের বদলে যেন সঞ্জয় রাউতের অ্যাকাউন্টে দেওয়া হয়।

তবে বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি সোনু সুদের। শোনা গেছে, সোনুর কাছে প্রয়োজনীয় কাগজ রয়েছে। শুধুমাত্র মহারাষ্ট্রের কোস্টাল জোন ম্যানেজমেন্ট অথোরিটির ক্লিয়ারেন্সের অপেক্ষায় রয়েছেন তিনি।

আর পড়তে পারেন