মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সরাইল উপজেলার অরুয়াইল পুলিশ ফাঁড়ির ইনচার্জকে প্রত্যাহার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৯, ২০২০
news-image

 

সরাইল সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বাপন চক্রবর্ত্তীকে দায়িত্বে অবহেলার অভিযোগে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার দুপুরে বাপন চক্রবর্ত্তী এসআই আবু ইউছুফের কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , গত বুধবার রাত ১০টার দিকে অরুয়াইল পুলিশ ফাঁড়ির পুলিশ উপজেলার পাকশিমুল বাজার থেকে পরিত্যক্ত অবস্থায় দুটি গুলি ও চারটি ইয়াবা বড়ি উদ্ধার করে। গুলি ও মাদকদ্রব্য উদ্ধারের বিষয়টি অরুয়াইল পুলিশ ফাঁড়ির পুলিশ গতকাল বৃহস্পতিবার দুপুর পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানায়নি। এ ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান গতকাল রাতে অরুয়াইল পুলিশ ফাঁড়ির দায়িত্ব থেকে বাপন চক্রবর্ত্তীকে প্রত্যাহারের নির্দেশ দেন।

বাপন চক্রবর্ত্তী শুক্রবার বিকেলে বলেন, ‘গুলি ও ইয়াবা পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের মাধ্যমে ফাঁড়ির হাবিলদার সাহাব উদ্দিন বুধবার রাতে উদ্ধার করেছেন। কিন্তু সাহাব উদ্দিন গতকাল দুপুরের পর বিষয়টি আমাকে জানান। ফলে আমি বিষয়টি আমার কর্তৃপক্ষকে যথাসময়ে জানাতে পারিনি।’

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিছুর রহমান বলেন , বিষয়টি প্রত্যাহার নয়। তবে বাপন চক্রবর্তীকে সাময়িক সময়ের জন্য সরাইল থানায় সংযুক্ত করে তাঁর জায়গায় অন্য একজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

আর পড়তে পারেন