বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সমাজসেবায় জনগণের অংশগ্রহণ ছাড়া দেশ এগিয়ে নেয়া সম্ভব নয়

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লায় বাংলাদেশ অবসরপ্রাপ্ত সেনাকল্যাণ সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় বক্তারা বলেন, সমাজসেবায় জনগণের অংশগ্রহণ ছাড়া দেশ এগিয়ে নেয়া সম্ভব নয়। পাঁচ বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যরা অবসর জীবনে এসেও ঐক্যবদ্ধভাবে সমাজ উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। কুমিল্লায় বাংলাদেশ অবসরপ্রাপ্ত সেনাকল্যাণ সোসাইটি বিভিন্ন জাতীয় দিবস পালন, করোনাকালীন খাদ্য ও চিকিৎসা সামগ্রী এবং রমজানে ঈদ ও ইফতার সামগ্রী প্রদান, শীতে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণসহ সমাজসেবায় নানা উদ্যোগ গ্রহণ করে আসছে। এভাবে দেশের সকল সংগঠন নিজস্ব উদ্যোগে সমাজসেবায় এগিয়ে আসলে দেশ একদিন ঠিকই বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়াবে।

রোববার দুপুরে কোটবাড়ির এমপি চেকপোষ্ট সংলগ্ন পাহাড়িকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি বাবুল হোসেন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা মানবাধিকার নেতা এম সালাহ্ উদ্দিন সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সার্জেন অব: মোতালেব হোসেন, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি সি. ওয়ারেন্ট অফিসার রুহুল আমিন আকন্দ, উপদেষ্টা সাংবাদিক জাকারিয়া মানিক, মোরশেদ আলম সরকার, হাজী মো: মঞ্জু এবং মজিবুর রহমান তুহিন।

দোয়া, জাতীয় সঙ্গীত এবং অতিথিগণকে ফুল দিয়ে বরণ শেষে তিনজন বীর মুক্তিযোদ্ধা এবং সমাজসেবায় অবদান রাখায় ১৬ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

আর পড়তে পারেন