শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সভাপতি প্রার্থীর অনুপস্থিতিতে নির্ধারিত কেন্দ্রের বাইরে সৌন্দ্রম বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন !

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বুড়িচং উপজেলার সৌন্দ্রম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বৃহস্পতিবার এক সভাপতি প্রার্থীর অনুপস্থিতিতে নির্ধারিত কেন্দ্রের বাইরে অনুষ্ঠিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় বিভিন্ন দায়িত্বশীল সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার দক্ষিণ ভারেল্লা ইউনিয়নের সৌন্দ্রম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ছিল ৯ আগষ্ট বৃহস্পতিবার।

সূত্র জানায়, সদস্য পদে প্রার্থীরা আগেই নির্ধারিত থাকায় শুধুমাত্র সভাপতি পদেই নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করে রাখা হয়। এ লক্ষ্যে বৃহস্পতিবার সভাপতি প্রার্থী বর্তমান সভাপতি ফরহাদ হোসেন খান সকালে যথারীতি ভোট গ্রহনস্থল সৌন্দ্রম মাধ্যমিক বিদ্যালয়ে উপস্থিত হন। তিনি জানান, স্কুলে যাওয়ার পর সেখানে নির্বাচনের কোন পরিবেশ দেখতে না পেয়ে প্রধান শিক্ষকের সাথে যোগাযোগের চেষ্টা করেন। এসময় প্রধান শিক্ষক অজ্ঞাত কারণে স্কুলে অনপুস্থিত থাকেন। পরে বারবার মোবাইল ফোনে প্রধান শিক্ষকের সাথে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হন।

তিনি আরো বলেন,পরবর্তীতে ওই দিন বিকেলে তিনি বিশ্বস্ত সুত্রে জানতে পারেন বুড়িচং উপজেলা সদরের একটি স্থানে সৌন্দ্রম মাধ্যমিক স্কুলের সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পরবর্তীতে ওই দিনই তার প্রতিদ্বন্ধি মফিজুল ইসলামকে সভাপতি পদে বিজয়ী ঘোষণা করা হয়েছে। অথচ আমি বর্তমান সভাপতি এবং সভাপতি প্রার্র্থী। আমার অগোচরে একটি চক্র গোপনে নির্ধারিত স্থানে না করে গোপন স্থানে ভোট গ্রহণের মাধ্যমে একটি পক্ষকে বিজয়ী করে। আমি এর তীব্র নিন্দাসহ ভবিষ্যতে আইনি ব্যবস্থা নিতে আদালতের সরণাপন্ন হবো।

নির্ধারিত স্থানে নির্বাচন সম্পন্ন না করার বিষয়ে জানতে স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমানের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে মোবাইল ফোনে পাওয়া যায়নি।

আর পড়তে পারেন