বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৮, ২০২০
news-image

 

সদর দক্ষিণ প্রতিনিধিঃ

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার বিকেলে লামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়নের সভাপতি মো: নান্নু মিয়ার সভাপতিত্তে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলার আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আবদুর রহিম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন কামাল, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান (এল.এল.এম), দপ্তর সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনতাজ খাঁন, সাধারণ সম্পাদক মোসলেম মিয়া, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ মাস্টার,পূর্ব জোড়কানন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক ও তরুন আওয়ামী লীগ নেতা হাজী সোহেল রানা,মনির মজুমদার।

এ সময় পূর্ব জোড়কানন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, যুবলীগ নেতা গোলাম হোসেন রাজনসহ ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে নাছির হোসেনকে সভাপতি, সোলেমান মিয়াকে সাধারণ সম্পাদক ও ইসমাইল জামাল ও আবদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয় এবং আগামী ১৫ তারিখের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

আর পড়তে পারেন