সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সংস্থাপন মন্ত্রণালয়ের সাবেক হিসাব রক্ষক কুমিল্লার মোকারম হোসাইনের দাফন সম্পন্ন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৯, ২০২০
news-image

 

মো: আতিক, হোমনাঃ

কুমিল্লা জেলার হোমনার সন্তান সংস্থাপন মন্ত্রণালয়ের মো.মোকারম হোসাইন সোমবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।(ইন্নালিল্লাহি………….রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাযার নামাজ সোমবার রাতে ঢাকা এবং মঙ্গলবার সকাল ১১ টায় ঘারমোড়া একেএম ফজলুল হক মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

জানাযাপূর্বে আলোচনায় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে মো.কামরুল ইসলাম, ছোট ভাই মো.মালেক হোসাইন, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মহসীন সরকার, উপজেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মোল্লা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জহিরুল হক (জহর), ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, পৌর আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল,উপজেলা আ’লীগ যুগ্ন সম্পাদক গাজী মো.ইলিয়াছ,ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা ও মাওলানা মো. আমির হোসেন,সহকারী শিক্ষক মো. জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।

পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন মাওলানা মো: সাইদুল হক । মরহুম মোকারম হোসেন সরকারের বিভিন্ন মন্ত্রনালয়ে হিসার রক্ষক হিসেবে চাকুরী করেছেন। তিনি ২০১৭ সালে সংস্থাপন মন্ত্রনালয়ের হিসাব রক্ষকপদ থেকে অবসর গ্রহণ করেন।

আর পড়তে পারেন