বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীলংকার সম্ভাব্য বিশ্বকাপ অধিনায়ক আটক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩১, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

মদ খেয়ে গাড়ি চালানোর দায়ে শ্রীলংকার টেস্ট অধিনায়ক দিমুথ করুনারত্নেকে আটক করে পুলিশ। রোববার স্থানীয় সময় সকালে কলম্বোর ঘটে এই ঘটনা। তিনি একটি দূর্ঘটনাও ঘটিয়েছেন। তার গাড়ির ধাক্কায় আঘাত পেয়েছেন অন্য গাড়ির ড্রাইভার। তবে পুলিশ জানিয়েছে, ওই ড্রাইভার মারাত্মক কোন আঘাত পাননি।

স্থানীয় সময় ভোর ৫.৪০ মিনিটে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে অবশ্য তাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। তাকে চলতি সপ্তাহের মধ্যেই ক’দিন আদালতে হাজিরা দিতে হবে। তার মধ্যে সোমবার সকালেই একবার যেতে হতে পারে আদালতে।

করুনারত্নের এই মাতাল হয়ে গাড়ি চালানো; অন্য ড্রাইভারকে আহত করা। এরপর থানায় নিয়ে যাওয়ার কারণে শ্রীলংকার ক্রিকেট বোর্ডের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তার বিষয়ে শ্রীলংকা ক্রিকেট বোর্ড বিস্তারিত খোঁজ নেবে বলে জানানো হয়েছে। এরপর তারা পরবর্তী সিদ্ধান্ত নেবে। আদালতের রায়ের ওপর ভিত্তি করে নিষেধাজ্ঞাও পেতে পারেন তিনি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দারুণ নেতৃত্ব দিয়ে শ্রীলংকাকে টেস্ট সিরিজ জিতিয়েছেন করুনারত্নে। নেতত্বে খুশি হয়ে লংকান বোর্ড ইংল্যান্ড বিশ্বকাপে তাকে অধিনায়ক করার চিন্তা করছে। এরই মধ্যে নতুন সমস্যা নিয়ে হাজির তিনি। শ্রীলংকা অবশ্য ওয়ানডে অধিনায়ক নির্ধারণ করা নিয়ে বেশ বিপাকে আছে। অ্যাঞ্জেল ম্যাথুস, চান্দিমালের পর মালিঙ্গা দলকে নেতৃত্ব দিচ্ছেন। বিশ্বকাপে সেটাও হতে পারে পরিবর্তন।

আর পড়তে পারেন