সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শেষ দিনেও এসএসসির ফরম পূরণ করা হলো না ট্রেন দুর্ঘটনায় নিহত চাঁদপুরের ফারজানা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১২, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুর:
ব্রাহ্মণাবাড়িয়ার কসবায় সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ও ঢাকাগামী তুর্ণা নিশীতা দু’ট্রে‌নের মু‌খোমু‌খি দুর্ঘটনায় প্রাণ হারায় চাঁদপুর সদরের বা‌লিয়া ইউ‌নিয়‌নের ২নং ওয়া‌র্ডের তালুকদ‌ার বা‌ড়ির কু‌য়েত প্রবাসী বিল্লাল বেপারী মে‌য়ে ফারজানা আক্তার। এঘটনায় তার সা‌থে থাকা ৮ স্বজন মা বেবী বেগম, ভাই হাসান বেপারী, নানু ফিরোজা বেগম,মামাতো বোন মিতু, ইবলি, শিশু দ্রুব, মামী সাহিদা গুরুতর আহতে হ‌য়ে বর্তমা‌নে হাসপাতালে পঙ্গু‌ত্বের প‌থে।

বেড়া‌তে গি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না ১৬ বছরের স্কুল ছাত্রী ফারজানা আক্তারের। ‌ পূরণ করা হলো না এসএসসির ফরম। দেয়া হ‌লো না ২০২০ সনের এসএস‌সি পরীক্ষা। চাঁদপুর সদরের বা‌লিয়া ইউ‌নিয়‌নের বাগা‌দি গ‌ণি উচ্চ বিদ্যাল‌য়ের ছাত্রী ফারজানার ফরম‌ফিলা‌পের শেষ দিন ছিল আজ ১২ নভেম্বর। খালার বা‌ড়ি থেকে বেড়ানো শেষ করে স্বজনরাসহ চাঁদপুরের নিজ বাড়িতে ফেরার পথে ট্রেন দুর্ঘটনায় না ফেরার দেশে চলে যেতে হয়েছে ফারজনাকে।

মঙ্গলবার (১২ নভেম্বর) ফারজানার লাশ চাঁদপু‌রে তার বা‌ড়ি‌তে আনার পর এলাকার হাজা‌রো লোক বা‌ড়ি‌তে অ‌া‌সে। তার বিদ্যাল‌য়ে শত শত সহপাঠীসহ অন্য ক্লা‌শের শত শত শিক্ষার্থী তার এ অকাল মৃত্যুর খবর শু‌নে বা‌ড়ি‌তে ছু‌টে আসে। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার এসআই মোঃ জহিরুল।

আর পড়তে পারেন