মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শুক্রবার ‘সাস্ট’ আয়োজিত বাজেট টকশোর প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০২১
news-image

ডেস্ক রিপোর্ট:

‘কেমন বাজেট চাই’ শীর্ষক ভার্চুয়াল টকশো আয়োজন করতে চলেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সাস্ট) ইকনোমিক অ্যালামনাই অ্যাসোসিয়েশন পাওয়ার্ড বাই সাস্ট প্রেসক্লাব। এতে অংশ নিবেন ইকনোমিক অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যগণ ও বিভাগের ফ্যাকাল্টি মেম্বারগণ।

বাংলাদেশ টাইমসের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে এ টকশো সরাসরি সম্প্রচার করা হবে।

শুক্রবার (২৮ মে) রাত ৯টায় ভার্চুয়ালি এ টকশো অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নিবেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

এতে অতিথি থাকবেন সাবেক এনবিআর চেয়ারম্যান ও সিনিয়র সচিব বর্তমানে জার্মানিতে বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেন ভূঁইয়া, পরিকল্পনা কমিশনের সদস্য ও সিনিয়র সচিব ড. শামসুল আলম, শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. গৌর গোবিন্দ গোস্বামী, কানাডা ফেডারেল গভর্নমেন্টের অর্থনীতিবিদ ড. আহমেদ নাসিম সাঈদী, সুইডেনের লিংকোপিং ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক ড. গাজী সালাহউদ্দীন।

এছাড়া টকশোতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সাস্ট) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শীর্ষ নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফ্যাকাল্টি প্রধান, বাজেট প্রণয়ণের সঙ্গে সংশ্লিষ্ট কর্তা ব্যক্তি ও দেশের বরেণ্য অর্থনীতিবিদরা অংশ নেবেন।

টকশো সঞ্চালনা করবেন সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য, সিনিয়র সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব ফারুক মেহেদী। মিডিয়া পার্টনার হিসেবে টকশোটি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম বাংলাদেশ টাইমস।

এছাড়া অনুষ্ঠানটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনলাইন গণমাধ্যমে সরাসরি সম্প্রচার হবে।

আর পড়তে পারেন