রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত কমিটিকে গণ-সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৩, ২০১৭
news-image

সেলিম চৌধুরী হীরাঃ
লাকসামে বিএনপির নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মুদাফরগঞ্জ পাশাপুর কমপ্লেক্সে লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি তৃনমূল নেতা-কর্মীদের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি মোঃ আবুল কালাম।
লাকসাম উপজেলা বিএনপির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলীর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নুর হোসেন (চেয়ারম্যান), মোহাম্মদ নুর নবী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাদল, সহ-সাধারণ সম্পাদক কাজী আব্দুর রশীদ সওদাগর, নবনির্বাচিত পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি আবুল হোসেন মিলন, সাধারণ সম্পাদক বেলাল রহমান মজু:, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তফা কামাল, মইনুল হক মজু: মিঠু, মনোহরগঞ্জ উপজেলার সহ-সভাপতি প্রফেসর গোলাম মর্তুজা, সাধারণ সম্পাদক সরওয়ার জাহান দোলন, সহ-সাধারণ সম্পাদক শওকত হোসেন শিহাব, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই, মঞ্জুরুল আলম মঞ্জুর। এ সময় আরো উপস্থিত ছিলেন মোশারফ হোসেন চৌধুরী কাঞ্চন, আহসান হাবিব মজুমদার, মোশারফ হোসেন মুশু, আনিছুর রহমান দুলাল, মাহবুবুর রহমান মানিক, আবু বকর ছিদ্দিক ভূঁইয়া মিল্টন, মোজাম্মেল হক মন্টু, ফয়সাল আহম্মেদ, আফজাল হোসেন, খোরশেদ আলম, বি.এম কাশেম, শাখাওয়াত, কামালসহ যুবদল, ছাত্রদল ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
উলে¬খ্য গত মঙ্গলবার লাকসাম উপজেলা ও পৌর বিএনপি’র পূর্বের কমিটি বিলুপ্ত করে জেলা (দঃ) বিএনপির সভাপতি বেগম রাবেয়া চৌধুরী ও সাধারন সম্পাদক হাজী আমিন-উর রশিদ ইয়াছিন স্বাক্ষরিত নতুন কমিটি অনুমোদন দিয়েছেন। উপজেলা ও পৌর বিএনপি’র উভয় কমিটিতে ৬ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে বলে দলীয় সূত্র জানায়। এদের মধ্যে মোঃ আবুল কালাম সভাপতি, মোঃ নূর হোসেন (চেয়ারম্যান) সিনিয়র সহ-সভাপতি, মোঃ নুরুন নবী সহ-সভাপতি, আব্দুর রহমান বাদল সাধারন সম্পাদক, কাজী আব্দুর রশিদ সওদাগর সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও মোঃ ইলিয়াছ আলীকে সাংগঠনিক সম্পাদক করে সুপার সিক্স অনুমোদিত কমিটি ঘোষনা করে। অপরদিকে মোঃ আবুল হোসেন মানু সভাপতি, আনোয়ার হোসেন সিনিয়র সহ-সভাপতি, আবুল হোসেন মিলন সহ-সভাপতি, বেল¬াল রহমান মজুমদার সাধারন সম্পাদক, আলহাজ্ব মোস্তফা কামাল সাংগঠনিক ও মঈনুল হক মজুঃ মিঠুকে সাংগঠনিক সম্পাদক করে পৌরসভা বিএনপি নবগঠিত অনুমোদিত কমিটি ঘোষনা করা হয়।

আর পড়তে পারেন