সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

লাকসামে ৯৯৯-এ কল করে অপহরণ থেকে রক্ষা পেলেন বিএনপি নেতা

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার লাকসামে পুলিশ পরিচয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা মনির আহমেদ নামে এক বিএনপি নেতাকে তুলে নেয়ার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তায় রক্ষা পেয়েছেন।

এ ঘটনায় সোমবার (৩ মে) লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি। মনির আহমেদ লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ম-আহবায়কের পদে রয়েছেন।

মনির আহমেদের অভিযোগ, রোববার দিবাগত রাতে দুর্বৃত্তরা তার বসত ঘরের দরজা-জানালায় এলোপাতাড়িভাবে পেটাতে থাকে। এ সময় তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। মনির দরজা না খুলে জানালা খুলে তাদেরকে জানালার সামনে আসতে বলে, কিন্তু ওরা জানালার পাশে না এসে মনিরকে দরজা খুলতে হুমকি-ধমকি দিতে থাকে।

এ সময় আতঙ্কিত হয়ে মনির জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহায়তা কামনা করেন। লাকসাম থানা পুলিশ মনিরের বাড়িতে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা বাড়ির পেছন দিয়ে পালিয়ে যায়।

সোমবার সন্ধ্যায় বিএনপি নেতা মনির বলেন, ‘বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকার কারণে এর আগেও একাধিকবার আমাকে নানানভাবে হুমকি ধমকি দেয়া হয়েছে। গত জাতীয় নির্বাচনের একদিন আগে আমার ঘরবাড়ি ভাঙচুর করা হয়েছে। আমার ধারণা দুর্বৃত্তরা আমাকে হত্যা কিংবা গুম করার উদ্দেশ্যেই এসেছে। তাৎক্ষণিক আমি ৯৯৯ নম্বরে কল দিলে লাকসাম থানা পুলিশ এসে আমাকে রক্ষা করে।’

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন