মঙ্গলবার, ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লাকসামে মাদ্রাসার ছাত্রী ধর্ষণ, ধর্ষক আটক

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০১৮
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ
লাকসামে ধর্ষণ মামলায় রহমত উল্যাহ (২০) নামের এক যুবককে উপজেলার মুদাফরগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করে কুমিল্লা আদালতে প্রেরণ করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রহমত উল্যাহ উপজেলার নৈরপাড় এলাকার শফিকুর রহমানের ছেলে। ধর্ষিতা (১৬) লাকসাম পৌর শহরের একটি মহিলা মাদরাসার শিক্ষার্থী।

জানা গেছে, সিএনজি চালক রহমত উল্যাহ প্রেমের সম্পর্ক স্থাপন করে পার্শ্ববর্তী অশ্বতলা গ্রামের ওই শিক্ষার্থীদের বাড়িতে আসা-যাওয়া করত। একপর্যায়ে গত ১৫ই অক্টোবর বিয়ের প্রলোভনে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীর পিতা বাদি হয়ে ধর্ষক রহমত উল্যাহকে আসামি করে লাকসাম থানায় নারি ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা নির্মলেন্দু চাকমা জানান, আসামিকে গ্রেপ্তার করে কুমিল্লা কোর্টে চালান দেয়া হয়েছে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভিকটিমের শারিরীক পরীক্ষা করা হয়েছে।
এ বিষয়ে লাকসাম থানার ওসি মনোজ কুমার দে বলেন, মামলার প্রেক্ষিতে আসামি রহমত উল্যাহকে গ্রেপ্তার করে কুমিল্লা আদালতে পাঠালে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। ভিকটিমের শারিরীক পরীক্ষার রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন