বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লাকসামে নতুন ৯ জনসহ করোনায় আক্রান্ত ৭৫

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০২০
news-image

 

সেলিম চৌধুরী হীরা, লাকসাম:

কুমিল্লার লাকসামে করোনা উপসর্গ নিয়ে এক ফার্মাসিস্ট ও এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আগেই তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলেও রিপোর্ট আসেনি। নতুন করে গাইনি ডাক্তার লতিফা আহমেদ লতা ও ডাঃ মঈন উদ্দিনসহ আরো ৯ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৫ জনে দাঁড়ালো।

জানা গেছে, পৌরশহরের পুরান বাজার এলাকার বাসিন্দা ও সদর হাসপাতালের সামনের ফার্মেসীর মালিক লোকমান হোসেন জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে ১ জুন রাতে মৃত্যু বরণ করেন। ২রা জুন মঙ্গলবার সকালে লাকসাম সদরের চাঁনমিয়া টাওয়ার মার্কেটের কাপড় ব্যবসায়ী স্বপন কান্তি সাহা করোনা উপসর্গ নিয়ে মধ্য লাকসামস্থ বাসায় মৃত্যু বরণ করেন।

উপজেলা করোনা র‌্যাপিড রেন্সপন্স টিম প্রধান ডাঃ আবদুল আলী জানান, ডাঃ লতা নাঙ্গলকোটে নমুনা দিয়েছেন। আজ ২ জুন ৩০ মে’র রিপোর্ট এসেছে। এর মধ্যে ৮ জনের পজেটিভ। আর উপসর্গ নিয়ে মৃত ফার্মাসিস্ট লোকমান হোসেন ও ব্যবসায়ী স্বপন কান্তি সাহার নমুনা আগেই সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। তাদের রিপোর্ট এখনো আসেনি।

ওই স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান, আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ১৩ জন সুস্থ হয়েছে। তিনি বলেন, সামাজিকভাবে সংক্রমণ হয়ে গেছে। এখন স্বাস্থ্যবিধি মেনে না চলছে পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করতে পারে।

আর পড়তে পারেন