সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

লাকসামে খেলনার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ !

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১২, ২০২০
news-image

সেলিম চৌধুরী হীরা, লাকসাম :
কুমিল্লার লাকসামে ৬ বছরের মাদ্রাসার ছাত্রীকে খেলনার প্রলোভন দেখিয়ে বাথরুমে নিয়ে ধর্ষণ করে স্থানীয় বখাটে তৌহিদ রহমান রাহিম (১২)।

ঘটনাটি ঘটেছে গত শনিবার বিকালে লাকসাম পৌরশহরের ২নং ওয়ার্ড ডুরিয়াবিষ্ণপুর গ্রামে।

শিশুটি স্থানীয় একটি নুরানি মাদ্রাসার ১ম শ্রেনীর ছাত্রী।

৬ বছরের এই শিশুকে ধর্ষনের অভিযোগে ছাত্রীর মা রোজিনা আক্তার বাদী হয়ে একই গ্রামের বাড়াটিয়া আনোয়ার হোসের ছেলে তৌহিদুর রহমান রাহিমের বিরুদ্ধে রবিবার (১১ অক্টোবর) লাকসাম থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় ও অভিযোগ সুত্রে জানাযায়, পৌরশহরের ডুরিয়া বিষ্ণপুর গ্রামে মফিজ মিয়া কলোনির ভাড়াটিয়া আনোয়ারের ছেলে তৌহিদু রহমান রাহিম পাশের অপর তাজুল ইসলাম কলোনির ভাড়াটিয়ার ৬ বছরের শিশুকে গত শনিবার বিকালে খেলনার প্রলোভন দেখিয়ে পাশের একটি নির্জন খোলা বাড়ির বাথরুমে নিয়ে ধর্ষন করে বখাটে তৌহিদ রহমান রাহিম। ধর্ষণের শিকার ওই শিশুটিকে দীর্ঘ সময় ধরে নিজ ঘরে দেখতে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজি এক পর্যায়ে রবিবার বিকেলে নির্জন বাড়ির একটি বাথরুমে ধর্ষিতার বড় বোন ধর্ষক তোহিদুর রহমান রাহিম ও তার শিশু বোনটিকে দেখতে পায়। ধর্ষক তোহিদুর রহমান জোনাকিকে দেখতে পেয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে এবং ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আর পড়তে পারেন