সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

র‌্যাব ও পুলিশের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বরুড়ায় ছাত্রলীগের নবীনবরণ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২১, ২০১৭
news-image

এম.ডি আজিজুর রহমান, বরুড়া:
কুমিল্লার জেলার বরুড়া শহীদ স্মৃতি সরকারী ডিগ্রী কলেজের ছাত্রলীগের উদ্যোগে ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠান হয়।
জানা যায়, বৃহস্পতিবার বরুড়ার সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল গ্রুপের কলেজ শাখা ছাত্রলীগের বরুড়া সরকারী কলেজে নবীনবরণ অনুষ্ঠানের নিধারিত তারিখ ছিলো। এরই মধ্যে একই স্থানে একই সময়ে চারবারের নিবার্চিত সাবেক সংসদ সদস্য মরহুম আবদুল হাকিমের ছেলে ও কুমিল্লা (দঃ) জেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. এস এম কামরুল ইসলাম গ্রুপের কলেজ শাখা ছাত্রলীগের কর্মীরা পাল্টা নবীনবরন অনুষ্ঠানের ঘোষনা দেয়।
বৃহস্পতিবার রাতে কামরুল গ্রুপের ছাত্রলীগ কর্মীরা নবীনবরণ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে বরুড়া বাজারে একটি মিছিল করে। পাল্টা-পাল্টি অনুষ্ঠানের ঘোষনা দেওয়ায় উভয় পক্ষের মধ্যে টান টান উত্তেজনার সৃষ্টি হয়। পরে কামরুল গ্রুপের ছাত্রলীগক কর্মীদের অনুমতি না দিয়ে নজরুল গ্রুপের ছাত্রলীগকে অনুষ্ঠান করার অনুমতি দেয়। অনুষ্ঠানের পূর্বের রাত থেকে নজরুল গ্রুপের ছাত্রলীগের ছেলেরা কলেজ ক্যাম্পাসে অবস্থান নেয়।
অনুষ্ঠানের দিন সকাল থেকে র‌্যাব ও পুলিশের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নজরুল গ্রুপের নবীনবরণ অনুষ্ঠান সমাপ্ত হয়। এতে কলেজ শাখা ছাত্রলীগ নেতা রকিবুল হাসান রকির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বরুড়া উপজেলা আ‘লীগের আহবায়ক নাছিমুল আলম চৌধুরী নজরুল।

অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন কুমিল্লা (দঃ) জেলা আ‘লীগের সদস্য সাবেক বরুড়া পৌর মেয়র বাহাদুরুজ্জামান, বরুড়া উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক ও জেলা পরিষদ সদস্য সোহেল সামাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক বকতার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মিহির, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক জিয়াউল কাউসার, আ‘লীগের সদস্য নাসির উদ্দিন লিংকন, জামাল হোসেন ভূইয়া, বারপাড়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, পৌর যুবলীগের আহবায়ক শাহীনূর হোসেন, যুগ্ন-আহবায়ক বিল্লাল হোসেন খোকন, ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সাধারন নাজমুল হাসান মজুমদার, ছাত্রলীগ নেতা গোলাম ফারুক রুবেল, বায়েজীদ প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রকিবুল হাসান রকি। নবীনবরণে বিপুল সংখ্যাক শিক্ষার্থীরা অংশ করেন। অনুষ্ঠান শেষে নবীনদেরকে ফুল ও কলম দিয়ে বরণ করে নেওয়া হয়।

আর পড়তে পারেন