সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

রোনালদোকে বিয়ের দাওয়াত দিলেন মেসির হবু স্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩, ২০১৭
news-image
ডেস্ক রিপোর্টঃ
মাঠে তাদের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে উত্তাল ফুটবল ভক্তরা। কে সেরা ফুটবলার, তার বিশ্লেষণ করতে গিয়ে বিশেষজ্ঞমহলও দুই শিবিরে বিভক্ত। কিন্তু মাঠের বাইরে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসির মধ্যে সেই ব্যবধান ঘুচিয়ে দিলেন আন্তোনেল্লা রোকুজ্জো।
আগামী জুন মাসে লিও’র সঙ্গে আর্জেনটিনার রোজারিওতে আনুষ্ঠানিক বিয়ে হবে তার। সেই অনুষ্ঠানে রিয়াল মাদ্রিদ তারকাকে আমন্ত্রণ জানিয়েছেন বার্সেলোনা তারকার বান্ধবী আন্তোনেল্লা।
মঙ্গলবার স্পেনের একটি সংবাদপত্র ফাঁস করেছে সেই খবর। সেই পত্রিকা জানিয়েছে, বার্সেলোনায় মেসির সতীর্থ জেরার পিকে’র বান্ধবী শাকিরা বিয়ের আমন্ত্রণ প্রত্যাখ্যান করার পাল্টা জবাব দিয়েছেন তিনি। এমনিতে রিয়াল মাদ্রিদ টিম এবং সমর্থকদের সঙ্গে পিকে’র সম্পর্ক এমনিতেই তিক্ত। পাশাপাশি স্বাধীন কাতালোনিয়া রাজ্য নিয়ে পিকে’র সঙ্গে রিয়াল কর্তাদের সঙ্গেও সম্পর্ক বরাবরই অত্যন্ত খারাপ।
আন্তোনেল্লা সেই বিষয়কে হাতিয়ার করেছেন। বার্সেলোনার অধিকাংশ ফুটবলার আর্জেন্টিনায় যেতে পারবেন না বলে ক্লাবেই একটি বিশেষ রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেখানে বার্সেলোনার সমস্ত ফুটবলার থাকবেন। সেই মঞ্চে রোনালদোকে এনে সেরা চমক দিতে চান আন্তোনেল্লা।
ওই পত্রিকা আরও দাবি করেছে, মেসি তার বান্ধবীর প্রস্তাবে সম্মতি দিয়েছেন। দু’বছর আগে জুরিখে ব্যালন ডি’ওর অনুষ্ঠানে আন্তোনেল্লার সঙ্গে দেখা হয়েছিল রোনালদোর। সেই সময় সামান্য কথাবার্তাও হয়। আন্তোনেল্লা নাকি জানিয়েছেন, রোনালদো সম্পর্কে বিভিন্ন কথাবার্তা শোনা গেলেও রোনালদো খুব নরম মনের এবং আমুদে প্রকৃতির ব্যক্তিত্ব। রোনালদো নাকি সেই নিমন্ত্রণ সাদরে গ্রহণ করেছেন।
সমস্ত কিছু ঠিকঠাক চললে মেসি-আন্তোনেল্লার বিয়ের অনুষ্ঠানে সেরা আকর্ষণ হতে চলেছেন ক্রিশ্চিয়ানো! এবেলা।

আর পড়তে পারেন