শনিবার, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

রোটারিয়ান আহমেদ ইমন পেলেন “কোভিড-১৯ হিরো” অ্যাওয়ার্ড

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২১, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

স্বেচ্ছাশ্রম, মানব সেবা, বিশেষ করে করোনা মহামারীর সময়ে অসামান্য অবদান ও প্রশংসনীয় কার্যক্রম অব্যাহত রাখায় রোটারি আন্তর্জাতিক জোন ১বি, রিজিওন ১০ এর পাবলিক ইমেজ কমিটির উদ্যোগে কোভিড-১৯ হিরো ওয়ারিওর অ্যাওয়ার্ড পেলেন রোটারি ক্লাব অব কুমিল্লা মিডসিটির অতীত সভাপতি রোটারিয়ান আহমেদ ইমন।

শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় রাজধানী ঢাকার বনানীর অভিজাত সেরিনা হোটেলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হকের কাছ থেকে তিনি সম্মাননা গ্রহণ করেন।

পদক প্রদান উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সী, রোটারি আন্তর্জাতিক এর প্রেসিডেন্ট হলগার ন্যাক, প্রেসিডেন্ট ইলেক্ট শেখর মেহতা। অনুষ্ঠান পরিচালনা করেন পিডিজি এসএএম শওকত হোসেন ও টেলিভিশন উপস্থাপিকা শিরিন শিলা।

উক্ত অনুষ্ঠানে ফিজিক্যালি ও ভার্চুয়ালিভাবে বাংলাদেশ ছাড়াও ইন্ডিয়া, থাইওয়ান, ইন্দোনেশিয়া, নেপাল ও থাইল্যান্ডের আমন্ত্রিত রোটারিয়ান ও অন্যান্য অতিথি গন অংশগ্রহণ করেন।

রোটারি ক্লাব অব কুমিল্লা মিডসিটির এর সদস্যের পাশাপাশি রোটারিয়ান আহমেদ ইমন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যান রাইটস অব কুমিল্লার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এছাড়া জেনেসিস ক্লাব বিডির সভাপতি, কুমিল্লা রেসার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও ফ্রেন্ডস এসোসিয়েশন অব কুমিল্লা প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ছিলেন এবং রোটারী ক্লাব কুমিল্লা মিডসিটির দুই দুই বার সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করেন।।।

আর পড়তে পারেন