শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

রাস্তা সংস্কারের দাবিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ৭ দিনের আল্টিমেটাম

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৭, ২০১৯
news-image

 

অনলাইন ডেস্কঃ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রায় তিন কিলোমিটার রাস্তা সংস্কারের দাবিতে কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়রকে সাত দিনের আল্টিমেটার দিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীরা। সোমবার দুপুরে কোটবাড়িতে রাস্তা সংস্কারের দাবিতে আয়োজিত মানববন্ধনে শাখা ছাত্রলীগের সভাপতি এ আল্টিমেটামের ঘোষণা দেন।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসের সবুজ কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়রকে হুঁশিয়ার করে বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে রাস্তার কাজ না ধরলে আর ১ মাসের মধ্যে রাস্তা সম্পন্ন না করা হলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করতে বাধ্য হবে।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, সাধারণ শিক্ষার্থী পরিষদের কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাজহারুল ইসলাম হানিফসহ বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। এসময় শিক্ষার্থীরা খুব শীঘ্রই রাস্তা সংস্কারের দাবি জানান।

উল্লেখ্য, কোটবাড়ি থেকে বিশ্ববিদ্যালয়গামী রাস্তার সড়কের পিচ তুলে ফেলায় রাস্তার বিভিন্ন জায়গায় গর্তের সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি হলেই এ রাস্তা যাতায়াতের অনুপযোগী হয়ে যায়। ফলে এ রাস্তার হাজারো যাত্রীকে প্রতিদিন সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়।

আর পড়তে পারেন