সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

রাজধানীতে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

ব্যাংকিং সেক্টরে কর্মরত কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম’র কৃতি সন্তান তথা কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সংগঠন চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাজধানীর বিজয়নগরস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ মাহফিলের আয়োজন করা হয়।

চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’র সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মাইন উদ্দিন আহমেদ’র সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও ডাচ বাংলা ব্যাংকের এসইভিপি মোহাম্মদ শহিদ উল্লাহ এফসিএ’র সার্বিক তত্বাবধানে, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা হাবিব মহসিন সুধন’র পরিচালনায় এবং তথ্য-প্রযুক্তি সম্পাদক ও অগ্রণী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার আগা আজিজুল ইসলাম চৌধুরী সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রায় শতাধিক ব্যাংক কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাউথইস্ট ব্যাংকের এসইভিপি নুরুদ্দিন এম ছাদেক হোসাইন, এনসিসি ব্যাংকের ইভিপি আবদুলাহ-আল-কাফি মজুমদার, জনতা ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও সংগঠনের অর্থ সম্পাদক নূরুল ইসলাম মজুমদার, ইসলামী ব্যাংকের এসভিপি ও সংগঠনের সমাজকল্যাণ সম্পাদক এ কে এম শহিদুল হক খন্দকার, আল আরাফাহ ইসলামী ব্যাংকের ভিপি ও সংগঠনের সহ-সমাজকল্যাণ সম্পাদক মো. শাহজাহান, অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক মো. কামরুজ্জামান, মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের আইটি কর্মকর্তা ফারুক আহমেদ পূবালী ব্যাংকের কর্মকর্তা ও সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান ও এ. জে. এম বাহাউদ্দিন, ইসলামী ব্যাংকের কর্মকর্তা ও দপ্তর সম্পাদক মোস্তাক আহমেদ, এবং জনতা ব্যাংকের কর্মকর্তা ও সংগঠনের প্রচার সম্পাদক কাজী বেলাল হোসেন প্রমুখ।

মাহে রমজানের পবিত্রতা ও রোজার গুরুত্ব নিয়ে আলোচনা শেষে ইফতারের পূর্বমুহুর্তে বাংলাদেশ ও মুসলিম উম্মাহর শান্তি ও ভার্তৃত্ব কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’র উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করা হয়।

আর পড়তে পারেন