বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

রাজধানীতে গ্যাস লাইনে বিস্ফোরণে দগ্ধ ৮

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর উত্তরখানের বেপারিপাড়ার একটি বাসায় চুলার গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের আটজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

শনিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল সার্ভিস উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার শফিকুল ইসলাম ঘটনারি সত্যতা নিশ্চিত করেছেন।

দগ্ধরা হলেন- আবদুল্লাহ (৫), সাগর (১৪), উর্মি (১৬), পূর্ণিমা (৩০), আজিজুল (৩০), ডাবলু (৩৩), আনজুম (৩৩) ও সুফিয়া (৬০)। আহতদের বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার গোবিন্দপুর এলাকায় বলে ঢামেক সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছে, উত্তরখানের ব্যাপারীপাড়ার ওই বাসায় ভোর ৪টার দিকে হঠাৎ বিকোট শব্দে গ্যাসের লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের আটকজন দগ্ধ হন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়।

উত্তরা ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে উত্তরা থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ছুটে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে নেয়। দগ্ধ আটজনকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়েছে। দ্রুত পদক্ষেপের ফলে তাদেরকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানান ফায়ার স্টেশনের ওই কর্মকর্তা।

আর পড়তে পারেন