সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

“যোগেরখীল মডেল একাডেমীর” উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১, ২০২০
news-image

 

মোঃ ইকবাল হোসেন, বাঙ্গরাঃ

মুরাদনগর উপজেলার বাঙ্গরায় ” যোগেরখীল মডেল একাডেমীর উদ্বোধন হয়েছে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে মোঃ মোতালেব চৌধুরী বলেন, “সন্তান আপনার, গড়ে তোলার দায়িত্ব আমাদের” এই স্লোগান নিয়ে আজ বুধবার  যোগীরখীল মডেল একাডেমীর যাত্রা শুরু হবে।

আপনারা জানেন, যোগেরখীল গ্রামটি শিক্ষার ক্ষেত্রে অনেক পিছিয়ে আছে। এই পিছিয়ে পড়া সমাজকে এগিয়ে নিতে আমরা এই মহৎ উদ্যোগটি গ্রহণ করি।

তিনি আরো বলেন, যুগ- উপযোগী ডিজিটাল পদ্ধতিতে এবং দক্ষ পরিচালনা কমিটি ও অভিজ্ঞ শিক্ষক দ্বারা পাঠদানের মাধ্যমে আমরা এই এলাকার ছাত্রছাত্রীদের সর্বোচ্চ মেধা বিকাশ করব এবং এই স্কুলটিতে নুরানী প্রশিক্ষণ শিক্ষক দ্বারা কোরআন শিক্ষা দেয়া হবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন  সাবেক সেনা সদস্য মোঃ বাচ্চু মিয়া ।

বুধবার সকাল ১০ টায় স্কুলটির শুভ উদ্বোধন করে বক্তব্য রাখেন, প্রধান অতিথি  ৬ নং পূর্ব বাংগরা সাবেক চেয়ারম্যান  আবদুল হাকিম সওদাগর । তিনি তার বক্তব্যে বলেন, পিছিয়ে পড়া  গ্রামকে এগিয়ে নিতে যুবকরা যে মহান উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসার দাবিদার। তিনি তাদের সব ধরনের সহযোগীতা করার আশ্বাস দেন এবং এই প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ আনিস খান, মোঃ আবু বকর সবুজ, বাবলু আলী খান, মোঃ বিল্লাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, এম. এ. মনির হোসেন।

আর পড়তে পারেন