বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

যমজে যমজে বিয়ের ছবি ভাইরাল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০২১
news-image

ডেস্ক রিপোর্ট:
বরিশাল নগরের নাজির মহল্লা এলাকায় যমজ দুই বোনের একসঙ্গে বিয়ে হয়েছে যমজ দুই ভাইয়ের সাথে।

সোমবার দিবাগত রাত ১১টায় নাজির মহল্লার বোষ বাড়িতে আনুষ্ঠানিকভাবে এ বিয়ে সম্পন্ন হয়। এ খবর শুনে সোমবার রাতে ভিড় জমায় স্থানীয় মানুষ। বিয়ে দেখতে আসা রতন ঢালী জানান, যমজের সঙ্গে যমজের বিয়ে বিষয়টি ভিন্ন রকম। দাওয়াত না থাকলেও বিষয়টি অন্যরকম হওয়ায় সেখানে ঘুরে এসেছি। বেশ ভালোই লেগেছে। আলাদাভাবে দুই বোন এবং দুই ভাইয়ের বিয়ে হচ্ছে তাও একই অনুষ্ঠানের মাধ্যমে।

সৌরভ দাস নামে স্থানীয় এক বাসিন্দা জানান, অনেক লোক এসেছে বিয়ে দেখতে। কেউ দাওয়াত পেয়ে আবার কেউ দাওয়াত না পেয়ে। এরকম বিয়ে তো সচরাচর দেখা যায় না।

জানা গেছে, বরিশাল নগরের নাজির মহল্লা এলাকার বাসিন্দা স্বপন কর্মকারের জমজ মেয়ে। সোনালী কর্মকার সোনা ও রুপালী কর্মকার রুপা। এবং পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানা এলাকার স্বর্গীয় নিখিল লাল কর্মকারের যমজ ছেলে সজল কর্মকার ও কাজল কর্মকার। কয়েক মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে নিয়ে আলোচনা ও দেখাদেখির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখান থেকেই নির্ধারিত সোমবার রাতে ছিলো বিয়ের দিনক্ষণ। যা সুষ্ঠুভাবে এবং নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে শেষ হয়েছে। এই দুই নবদম্পতি যাতে সুখী হয় সেই জন্য প্রার্থনা ও দোয়া চেয়েছেন তাদের স্বজনরা।

সূত্র: মানবজমিন।

আর পড়তে পারেন