রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মেসির ইচ্ছায় বার্সায় যাচ্ছেন তরুণ পাভোন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০১৮
news-image

স্পোর্টস ডেস্কঃ
লিওনেল মেসি ইচ্ছা পোষণ করেছেন। আর বার্সা তা না রেখে কি পারেন। অতীতে সুয়ারেজ, কোতিনহো, পাওলিনহোরা তো মেসির ইচ্ছেই বার্সাতে এসেছিলেন। তাই এবার মেসির কথা মত আর্জেন্টাইন উইঙ্গার ক্রিস্টিয়ান পাভোনকে দলে নিতে চায় বার্সেলোনা ।
বার্সেলোনায় আর্জেন্টিনার সতীর্থের অভাব বোধ করেন লিওনেল মেসি। তাই ক্লাবের কাছে তাঁর দাবি, আর্জেন্টিনার কাউকে কি বার্সায় আনা যায় না?

কাতালান তাঁবুতে দীর্ঘদিন মেসির সঙ্গে ছিলেন হাভিয়ের মাচেরানো। যিনি ছিলেন মেসির সবচেয়ে কাছের একজন। কিন্তু মৌসুমে মাঝপথেই বার্সেলোনা ছেড়ে চীনের ক্লাবে যোগ দিয়েছেন মাচেরানো। এরপর থেকে বার্সেলোনায় আর্জেন্টাইন বলতে মেসিই।

স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি বোকা জুনিয়র্সের ক্রিস্টিয়ান পাভোনকে দলে ভেড়ানোর জন্য বার্সেলোনাকে বলেছেন মেসি। স্পেনের অন্যতম সেরা ক্লাবের চাহিদা টের পেয়ে নড়েচড়ে বসেছে পাভোনের ক্লাব বোকা জুনিয়র্সও। আর্জেন্টাইন চ্যাম্পিয়নরা পাভোনের রিলিজ ক্লজ বাড়িয়ে ৪২.৫ মিলিয়ন ইউরো করে দিয়েছে। তবুও দমে যাচ্ছে না বার্সেলোনা। দ্রুতগতির এই উইঙ্গারকে তারা চায়। মেসির পছন্দ বলে কথা।

পাভোনও ইতিমধ্যে বিশ্ব ফুটবলের নজর কেড়ে নিয়েছেন। ২২ বছর বয়সী এই উইঙ্গারকে শুধু বার্সেলোনাই নয়, ইংলিশ ক্লাব আর্সেনালও পেতে চায়। এর আগে ২০১৪ সালে স্থানীয় ক্লাব সিএ তাল্লেরেসের থেকে বোকাতে যোগ দেন পাভোন। বোকার হয়ে ৬৫ ম্যাচে ১৭টি গোল তাঁর।

সবকিছু ঠিক থাকলে হয়তো এই গ্রীষ্মেই বার্সার হয়ে নাম লেখাবেন এই নতুন তারকা। মেসির পাশে খেলতে পাভোনও দারুণ আগ্রহী। বলে দিয়েছেন মেসির পাশে খেলাটা তাঁর জন্য হবে স্বপ্নের মতো। এখন দেখা যাক কবে নাগাদ পাভোনকে বার্সার জার্সিতে দেখা মিলে।

আর পড়তে পারেন