মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মেঘনায় সুবিদ আলী ভূইয়ার জনসভা জনসমুদ্রে পরিণত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার মেঘনায় মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়ার জনসভাটি জনসমুদ্রে পরিনত হয়েছে। কানায় কানায় পূর্ণ হয়ে গেছে উপজেলার কদমতলা ঈদগাঁ মাঠটি। জনসভাকে কেন্দ্র করে যেন মেঘনা মিছিলের নগরীতে পরিণত হয়ে গেছে। নেতাকর্মীদের ব্যানার ফেস্টুনসহ মিছিলে প্রকম্পত হয়ে গেছে জনসভার আশপাশসহ পুরো মেঘনার জনপদ। এ যেন নেতাকর্মীদের মিলন মেলা।

বুধবার (১৮ জুলাই)  বিকেলে মেঘনা উপজেলার ভাওরখোলা ইউনিয়নের কদমতলা ঈদঁগা মাঠের জনসভায় প্রধান অতিথি কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া বিকাল সাড়ে তিনটায় জনসভাস্থলে পৌছলে নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে জনসভাস্থল। ৮টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড গ্রাম থেকে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের ঢল নামে। তবে নারীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

মেঘনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম এর সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকা মার্কায় ভোট চাইলেন প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূইয়া। তিনি এলাকার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামীতেও নৌকাকে বিজয়ী করতে জনগনের প্রতি উদাত্ত আহবান জানান। সুবিদ আলী বলেন, দীর্ঘ তিন যুগ পরে আমি আসনটি উদ্ধার করে আওয়ামী লীগের ঘরে তুলেছি। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসনটি এখন ধরে রাখার দায়িত্ব আপনাদের। আপনারা আমার পাশে থাকলে আগামীতেও এখানে নৌকা বিজয়ী হবে ইনশাল্লাহ। মেঘনা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক লিটন আব্বাসীর পরিচালনায় বক্তব্য রাখেন সুবিদ আলী ভূইয়ার সহধর্মিনী বেগম মাহমুধা ভূইয়াসহ দাউদকান্দি-মেঘনা উপজেলা আ’লীগ ও অংগসংগঠনের শীর্ষ নেতৃবৃন্ধ। এদিকে সভার শুরুতে মানিকারচর ইউনিয়ন বিএনপি নেতা নাঈম ভূইয়ার নেতৃত্বে কয়েক শতাধিক বিএনপি নেতাকর্মী সুবিদ আলী ভূইয়ার হাতে ফুলের তোরা দিয়ে আ’লীগে যোগদান করেন।

ভাওরখোলা ইউপির সাবেক মেম্বার সালাম ও প্রবীন মাষ্টার রেজাউল করিম বলেন, মেঘনার ইতিহাসে কোন জনসভায় এতো লোকজন আর হয়নি বা আমরা দেখিনি। আর গত কয়েক বছরে আ’লীগ সরকার মেঘনায় যে উন্নয়ন করেছে অতীতে কোন সরকার তার সিকি পরিমানও করেনি। তাই এখানে নৌকার জোয়ার সৃষ্টি হয়েছে। আজকের জেনারেল ভূইয়ার জনসভাটি তাই বলে।

আর পড়তে পারেন