বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মেঘনায় ইউপি চেয়ারম্যান ফারুক আব্বাসীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২১, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারীঃ
কুমিল্লার মেঘনা উপজেলার ভাওরখলা ইউনয়িন পরিষদের চেয়ারম্যান ফারুক আব্বাসীর বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার সকালে ইউপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে স্থানীয় সাংবাদিকদের নিকট তিনি এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে ফারুক আব্বাসী বলেন, আমি দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে জনগণে সেবা করে আসছি। যার জন্য এখানকার জনগন আমাকে তিনবার ভোটের মাধ্যমে চেয়ারম্যান বানিয়েছে। গত ইউপি নির্বাচনে আমার সাথে পরাজিত হয়ে লিটন আব্বাসী স্থানীয় জামাত বিএনপি’র সাথে আতাত করে এবং আমার জনপ্রিয়তায় ঈর্ষন্বিত হয়ে এলাকায় আমার নামে বিভিন্ন ষড়যন্ত্রসহ কুৎসা রটনা করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ বিভিন্ন দপ্তরে করা মিথ্যা অভিযোগের কয়েকটি তথ্য প্রমান না পাওয়ায় ইতিমধ্যে খারিজ হয়ে গেছে।

টানা তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ফারুক আব্বাসী বলেন, কথিত আ’লীগ নেতা নামধারী লিটন আব্বাসী এলাকায় বিদ্যুতে খুটি, মিটারসহ নতুন সংযোগ দেয়ার নামে মানুষে সাথে করা প্রতারণাসহ আমার কাছে একাধিক বিভিন্ন অভিযোগ করেছে এলাকাবাসী। এরপর থেকেই লিটন আব্বাসী আমার নামে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করে। সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার নামে করা মিথ্যা বানোয়াট অভিযোগের তীব্র নিন্দা জানাচ্ছি এবং সঠিক তদন্তের দাবী জানাচ্ছি।

আর পড়তে পারেন