শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান কিশোরের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৭, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ ও জামে মসজিদের একটি অযু খানা নির্মাণ কাজের প্রকল্প নিয়ে গত (৫ জুন) মুরাদনগর উপজেলা শ্রমিকলীগের কথিত সহ সভাপতি মুন্সি মহসিন উদ্দিন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোরের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে।

তার প্রতিবাদে  সোমবার বেলা ১১ টায়  কোম্পানীগঞ্জ বাজারে মুরাদনগর রোডে , মুরাদনগর থানা স্বেচ্ছাসেবকলীগ ও স্থানীয়লোকজন মানববন্ধন করেন।

এতে বক্তারা বলেন, ২০১৯ সালে আমরা স্থানীয়ভাবে মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের কাছে যাই এবং বলি আমাদের এলাকায় বহু লোকের বসবাস এবং অধিকাংশই মুসলিম। মুরাদনগর কেন্দ্রীয় ঈদগাহ মসজিদের মুসল্লীগণ অযু করতে অনেক অসুবিধা হয় তাই একটি অযু খানা নির্মাণের জন্য উপজেলা পরিষদে আবেদন করলে তা পরিষদে এমন প্রকল্পের অনুমোদন না থাকায় চেয়ারম্যান সাহেব নিজ তহবিল ও উন্নয়নমূলক তথা টি আর থেকে আমাদেরকে কাজ করতে বলেন এবং আমাদের কাজ শেষে আমাদের কাজের পাওনা টাকা বুঝিয়ে দেন।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, আমাদের মুরাদনগর উপজেলার পরিষদের চেয়ারম্যান মহোদয় একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ কোন কুচক্রীমহল উনার গায়ে কাদা লাগাতে পারবেনা আজ মুন্সি মহসিন উদ্দিন যাদের প্ররোচনায় মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক কথা বলছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আগামীদিনে যদি কেহ এমন মিথ্যাচার করে তা হলে আমরা তা শক্তহাতে দমন করবো এবং আমাদের মান হানি হলে আমরা আইনি ব্যবস্থা নিবো এসময় আরো বক্তব্য রাখেন মুরাদনগর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল, দেবিদ্বার উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মু,মিজানুর রহমান,মুরাদনগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত, সদস্য মোঃ সোহরাব,দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম, সহ সভাপতি জাকারিয়া সরকার, লুৎফর রহমান,জামান চৌধুরীসহ আরো অনেকে।

এ বিষয়ে মুরাদনগর উপজেলার পরিষদের সি এ ইকবাল হোসেন বলেন, যদি মুন্সি মহসিন উদ্দিনের আর্থিক হিসাব থাকে তাহলে তিনি যেন যাবতীয় কাগজপত্রাদিসহ উপজেলা পরিষদে আসেন। আমার জানামতে এ ধরনের কোন প্রকল্পের অনুমোদন দেওয়ার নিয়ম মুরাদনগর উপজেলা পরিষদে হয়নি।

আর পড়তে পারেন